সব শিশু হত্যার বিচার দ্রুততার সঙ্গে করা হবে বলে- স্বরাষ্ট্রমন্ত্রী

সব শিশু হত্যার বিচার দ্রুততার সঙ্গে করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের কাছে তিনি আরো বলেন, সন্ত্রাসীদের চিহ্নিত করতেই বাড়িওয়ালা-ভাড়াটিয়াসহ রাজধানীতে বসবাসকারীদের তথ্য সংগ্রহ করা হচ্ছে। বাংলাদেশে অবস্থানরত বিদেশীরাও নজরদারীতে আছেন বলে জানান তিনি।

hmkদেশের বিভিন্ন স্থানে শিশু হত্যা, ব্যাংকের এটিএম বুথে কার্ড জালিয়াতিসহ নানা ইস্যু নিয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, শিশু হত্যাকারীরা অমানুষ, পশুর চেয়ে অধম। শিশু হত্যার সঙ্গে জড়িতদের দ্রুততার সঙ্গে বিচারের সম্মুখীন করা হচ্ছে।

ব্যাংকের এটিএম বুথ জালিয়াতি করে দেশি-বিদেশী চক্র অর্থ হাতিয়ে নেয়ার বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ঢাকায় অবস্থানরত বিদেশীদের ওপর নজরদাড়ি বাড়ানো হয়েছে। কাউকেই ছাড় দেয়া হবে না।

পুলিশ বাহিনী রাজধানীবাসীর তথ্য সংগ্রহ করার বিষয়ে এক প্রশ্নের উত্তরে স্বরাষ্ট্রমন্ত্রী জানান, সন্ত্রাসীদের চিহ্নিত করতেই এ উদ্যোগ। ভাড়াটিয়াদের তথ্য পুলিশের কাছে থাকলে অপরাধীদের সনাক্ত করা যেমন সহজ হবে, তেমনি কেউ অপরাধ করে সহজে পার পাবে না বলেও মনে করেন তিনি।

Leave a Reply