মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্টে শুরু হলো মেট গালার আসর

প্রতিবারের মতো এবারও নিউইয়র্ক সিটির মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্টে শুরু হলো মেট গালার আসর। জমকালো ও আকর্ষণীয় সব পোশাকে নিজেদের তুলে ধরেন বিশ্বখ্যাত তারকারা। ছিলেন কণ্ঠশিল্পী ও মডেলরাও। কস্টিউম ইনস্টিটিউটের জন্য তহবিল সংগ্রহের জন্য এবারের আসরের টিকিট মূল্য ধরা হয় ৩০ হাজার ডলার করে।

জমকালো আয়োজনের মধ্য দিয়ে পর্দা উঠলো এবারের মেট গালা আসরের। আকর্ষণীয় পোশাকে ‘নিউইয়র্কের মেট্রোপলিটন মিউসিয়াম অফ আর্ট’ ইনস্টিটিউটে হাজির হন বিশ্বখ্যাত তারকারা।

বিখ্যাত অভিনেত্রী ব্রি লারসন, এলিসিয়া ভিকান্দার, এমা ওয়াটসন, সেলেনা গোমেজ, ক্রিস্টান স্টুয়ার্ট, লুপিতা নিয়ঙ্গসহ বিভিন্ন অভিনেতা অভিনেত্রী বাহারি পোশাকে কাঁপিয়ে তোলেন মেট গালার আসর।

ছিলেন বিশ্ব কাঁপানো কণ্ঠশিল্পীরাও। লেডি গাগা, বিয়ন্সে, ম্যডোনা, কেটি পেরি, টেলস সুইফট সহ বিভিন্ন তারকারা নতুন পোশাক রেড কার্পেটের গ্ল্যামার বাড়িয়ে দিয়েছেন কয়েক গুন। উপস্থিত ছিলেন মডেল কিম কারদাসিয়ান।

সাদা পোশাকে উপস্থিত ছিলেন মেট গালার আয়োজক ভোগ ম্যাগাজিনের সম্পাদক এনা উইনটোর। গেলো ২০ বছর ধরে আয়োজক হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

মূলত নিউইয়র্কে মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্টের কস্টিউম ইনস্টিটিউটের জন্য তহবিল সংগ্রহের জন্যই এই মেট গালার আয়োজন। এবার এ আয়োজনের টিকিটের মূল্য ধরা হয়েছে ৩০ হাজার ডলার। গেলো বছর এ আয়োজনের মাধ্যমে ১ কোটি ২০ লাখ ডলার তহবিল জোগার হয়।

Leave a Reply