গুলশানের রেস্তোরাঁয় জঙ্গি হামলার সঙ্গে জড়িত সন্দেহে এক নারীসহ ৪জনকে চিহ্নিত

গুলশানের হোলি আর্টিজান রেস্তোরাঁয় জঙ্গি হামলার সঙ্গে জড়িত সন্দেহে এক নারীসহ চারজনকে চিহ্নিত করেছে র‌্যাব। সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে এদের চিহ্নিত করা হয়। ঘটনার রাতে রেস্তরার সামনের সড়কে তাদের গতিবিধি ছিল সন্দেহজনক। র‌্যাবের ফেইসবুকে আপলোড করা ভিডিও দেখে কেউ শনাক্ত করতে পারলে এদের ধরিয়ে দেয়ার অনুরোধ করেছে র‌্যাব সদর দপ্তর।

গত ১ জুলাই গুলশানের হোলি আর্টিজান রেস্তোরাঁয় জঙ্গি হামলার রাতে রেস্তোরার সামনে সড়কে সিলভার রঙের এই মাইক্রোবাসটির গতিবিধি সন্দেহের চোখে দেখছে এলিট ফোর্স র‌্যাব।

রেস্তোরার সামনের সড়কে ঘোরাফেরা করা অজ্ঞাত এই তরুণের সাথে এই মাইক্রোবাসের ভেতরে থাকা কারও কি কোন সম্পর্ক রয়েছে। কখন ফুটপাতে, কখনবা সড়কে কি উদ্দেশ্যে ঘোরাফেরা করছিল এই তরুণ। তারই জবাব খুজছে র‌্যাব।

একই সময়ে আর্টিজান রেস্তোরাঁর সামনের সড়কে এই তরুণের গতিবিধি নিয়েও সন্দেহ র‌্যাবের। মোবাইলে কার সাথে কথা বলছিল সে-তার উত্তর খুজঁছে তারা।

সেখানে এই তরুণির উপস্থিতিই বা কেন।

আর এই চারজন একে অপরের সাথে কি কথা বলছিল। এর সাথে হোলি আর্টিজান রেস্তোরাঁয় হামলা কি কোন সম্পর্ক রয়েছে?

সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে র‌্যাব এদের চিহ্নিত করেছে। আর ভিডিও ফুটেজও র‌্যাব তাদের ফেইসবুকে আপলোড করেছে। র‌্যাব সদর দপ্তর থেকে এই সন্দেহভাজনদের ধরিয়ে দিতে অনুরোধ করা হয়েছে।

Leave a Reply