পাবনায় দুর্বৃত্তের হামলায় সেবাশ্রমের সেবক নিহত

পাবনায় অনুকূল ঠাকুর সেবাশ্রমের এক সেবককে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। শুক্রবার ভোরে প্রাত:ভ্রমণের সময় নিত্যরঞ্জন পান্ডে নামের ঐ সেবকের ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালানো হয়। ঘটনার পর থেকে আশ্রম এলাকায় আতংক বিরাজ করছে। এদিকে সাম্প্রতিক হত্যাকান্ডের সঙ্গে মিল রয়েছে জানিয়ে পুলিশ বলছে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

পাবনার হেমায়েতপুরে শ্রী অনুকূল চন্দ্র ঠাকুর সেবাশ্রমের সেবক নিত্যরঞ্জন পান্ডে, প্রতিদিনের মতোই ভোরে হাটতে বের হন। সেবাশ্রমের ২০০ গজ দূরে পাবনা মানসিক হাসপাতালের মুল ফটকের কাছে ধারালো অস্ত্র দিয়ে তার ঘাড় ও মাথায় এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। ঘটনাস্থলেই মারা যান নিত্যরঞ্জন।

স্থানীয়রা জানান, প্রায় ৪০ বছর ধরে আশ্রমের সেবক হিসেবে দায়িত্ব পালন করছেন নিত্যরঞ্জন। তার সঙ্গে কারো শত্র“তা এমনকি ব্যক্তি বিরোধও ছিল না।

এদিকে সাম্প্রতিক সময় দেশের বিভিন্নস্থানে হত্যাকান্ডের সঙ্গে এর যোগসূত্র আছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

হত্যার ঘটনায় সেবাশ্রমের বাসিন্দাদের মধ্যে আতংক ছড়িয়ে পড়েছে। দ্রুত হত্যাকারিদের গ্রেফতার ও আশ্রমের নিরাপত্তার দাবী জানিয়েছেন তারা।

Leave a Reply