ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

আবারও ৫ দিনের রিমান্ডে গোলাম দস্তগীর গাজী 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৫, ১৮ সেপ্টেম্বর ২০২৪

সাবেক বস্ত্র ও পাট মন্ত্রী এবং নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সাবেক এমপি গোলাম দস্তগীর গাজীকে জিজ্ঞাসাবাদের জন্য আবারো ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  নারায়ণগঞ্জের ফতুল্লা থানায় করা পারভেজ হত্যা মামলায় তার বিরুদ্ধে এই রিমান্ড মঞ্জুর করেন আদালত। বিষয়টি নিশ্চিত করেন নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আব্দুর রশিদ।

আজ বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে গোলাম দস্তগীর গাজীকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করা হয়। পরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হায়দার আলী শুনানি শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

এর আগে গত ১ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের আড়াইহাজারের নিহত শফিকুল ইসলাম শফিক ও বাবুল হত্যা মামলায় তিনদিন করে মোট ছয়দিনের রিমান্ডে নেওয়া হয় নারায়ণগঞ্জ-১ আসনের সাবেক এমপি গোলাম দস্তগীর গাজীকে।

পারভেজ হত্যা মামলা সূত্রে জানা যায়, গত ১৯ জুলাই বিকেলে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের নির্দেশে সাবেক এমপি শামীম ওসমান, নজরুল ইসলাম ও গোলাম দস্তগীর গাজী, শামীম ওসমানের ভাতিজা আজমেরী ওসমান, শ্যালক তানভীর আহমেদসহ (টিটু) ১৭৮ জন এবং অজ্ঞাতপরিচয় আরও ৮০ জন আন্দোলনকারী ছাত্রছাত্রীদের ওপর ঝাঁপিয়ে পড়েন। শামীম ওসমানের নির্দেশে আসামিরা ককটেল বিস্ফোরণ ও গুলি করেন। পারভেজ ওই স্থান অতিক্রম করার সময় গুলি করেন অয়ন ওসমান। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে পারভেজের মৃত্যু হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ গিয়ে ছেলের মরদেহ শনাক্ত করেন বাদী (নিহতের বাবা) সোহরাব হোসেন।

উল্লেখ্য, গত ২৫ আগস্ট দিনগত রাতে ঢাকার শান্তিনগর বাসা থেকে গোলাম দস্তগীরকে গ্রেফতার করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ। 

এসএস//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি