ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০২৪

ইটের আঘাতে ছেলে কেড়ে নিলো মায়ের প্রাণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫৭, ২১ সেপ্টেম্বর ২০২৪

চাঁদপুরে নিজ ছেলের দেয়া ইটের আঘাতে মারা গেছেন মা রোকেয়া বেগম। আজ শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরের দিকের মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের দিঘলীপাড় গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত রোকেয়া বেগম ওই গ্রামের মৃত কালু মিয়া প্রধানের স্ত্রী।

এ ঘটনায় ছেলে নুরে আলম গ্রেপ্তার করেছে পুলিশ। তবে আটককৃত নুরে আলমকে মানসিক প্রতিবন্ধী বলে দাবি করেন তার বোন মায়া আক্তার।

নিহত রোকেয়া বেগমের বড় মেয়ে মায়া আক্তার জানান, ছোট ভাই নুরে আলম মানসিকভাবে প্রতিবন্ধী হওয়ায় প্রায়ই সে তাকে ও মা রোকেয়া বেগমকে মারধর করত। শনিবার দুপুরে মায়ের সাথে একসাথে ভাত খেয়ে ঘর থেকে বের হয় সে। কিচ্ছুক্ষণ পরে বাড়িতে ফিরে ঘরের দরজার সামনে মাকে দেখতে কিছু বোঝার আগেই একটি ইট নিয়ে দৌড়ে গিয়ে মায়ের মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলে মারা যান মা রোকেয়া বেগম। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ নুর আলমকে আটক করে।

মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সানোয়ার হোসেন জানান, খবর পাওয়ার সাথে সাথেই আমি সহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে নুরে আলমকে আটক করেছি। নুরে আলম মানসিকভাবে প্রতিবন্ধী। লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি। 

এসএস//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি