ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪

এমবাপ্পের স্বপ্ন পূরণ, বার্নব্যুতে রাজসিক বরণ

আকাশ উজ্জামান

প্রকাশিত : ১০:৪৫, ১৭ জুলাই ২০২৪

স্বপ্ন পূরণ হলো ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পের। রেকর্ড গড়েই বিশ্বকাপ জয়ী এই তারকাকে বরণ করে নিলো রিয়াল মাদ্রিদ। সান্তিয়াগো বার্নাব্যুতে এদিন ছিলো ৮৫ হাজার দর্শক। রিয়ালে ৯ নম্বর জার্সিতে মাঠ মাতাবেন এমবাপ্পে। 

পর্তুগিজ তরাকা ক্রিশ্চিয়ানো রোনাদোকে বরণ করতে ৮০ হাজার দর্শক মাঠে এনে রেকর্ড গড়েছিল রিয়াল মাদ্রিদ। তবে ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পের বেলায় ভেঙে গেলো সে রেকর্ড। সান্তিয়াগো বার্নব্যুতে এদিন উপস্থিত ছিল ৮৫ হাজার দর্শক।

টানেল দিয়ে মাঠে প্রবেশ করলেন ফরাসি এই তারকা। এমবাপ্পে এমবাপ্পে স্লোগানে মুখরিত হয়ে উঠেছিল পুরো মাঠ।

২০১৭ সাল থেকে দলে ভেড়ানো জন্য এমবাপ্পের পেছনে পড়ে ছিল রিয়াল মাদ্রিদ। ২০২১ সালে রিলিজ ক্লজসহ ১৮০ মিলিয়ন ইউরো দিতে চেয়েছিল লস ব্লাঙ্কোরা। সেই প্রস্তাব প্রত্যাখ্যান করে পিএসজি। তবে এমবাপ্পেকে আটকে রাখতে পারেনি ফরাসি ক্লাবটি। চুক্তি শেষে ঠিকই রিয়ালে যোগ দেন তিনি।

ক্লাবটির রীতি অনুযায়ী দর্শকদের সাথে পরিচয় করিয়ে দেওয়ার আগে ক্লাব সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ সান্তিয়াগো বার্নাব্যু ঘুরে দেখান এমবাপ্পেকে। বার্নাব্যুতে মাদ্রিদের ট্রফি কেবিনেটের সামনে এমবাপ্পের হাতে জার্সি তুলে দেন পেরেজ।

রিয়ালে ৭ নম্বর জার্সি পরেন এখন ভিনিসিউস জুনিয়র। ১০ নম্বর জার্সি লুকা মদ্রিচের। তাই সাবেক স্বদেশী করিম বেনজেমার ৯ নম্বরে জার্সিটিই পেলেন এমবাপ্পে।

রিয়াল জার্সিতে স্বপ্ন পূরণের গল্পও শোনালেন ফরাসি সুপারস্টার।

এমবাপ্পে বলেন, ‘আমি খুবই শিহরিত এবং রোমাঞ্চিত। অনেক বেশি আবেগআপ্লুত। স্বপ্নের ক্লাব ও ফুটবল ইতিহাসের সেরা ক্লাবে আসতে পেরে আমি সত্যিই ভীষণ খুশি। রিয়াল প্রেসিডেন্ট এবং যারা আমাকে এখানে নিয়ে আসার জন্য কাজ করেছেন, সবাইকে ধন্যবাদ।’

রিয়ালের সাথে এমবাপ্পের প্রাথমিক চুক্তি পাঁচ বছরের।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি