ঢাকা, মঙ্গলবার   ০৮ অক্টোবর ২০২৪

জামিন পেলেন সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৫, ৮ অক্টোবর ২০২৪

খিলগাঁও থানার পৃথক চার মামলায় সাবেক পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী সাবের হোসেন চৌধুরীর জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত। আজ মঙ্গলবার (৮ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান শুনানি শেষে ৫ হাজার টাকা বন্ডে তার জামিন মঞ্জুর করেন।

এদিন বিকেল সাড়ে ৪ টায় ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে সাবের হোসেন চৌধুরীকে হাজির করা হয়। এসময় তাকে অসুস্থ দেখা যায়। পরবর্তীতে তার জামিন চেয়ে আদালতে শুনানি করেন আসামিপক্ষের আইনজীবী। রাষ্ট্রপক্ষের আইনজীবী ওমর ফারুক ফারুকী জামিন আবেদনের বিরোধিতা করেন।

শুনানি শেষে আদালত খিলগাঁও থানার চার মামলায় সাবের হোসেন চৌধুরীর জামিন মঞ্জুর করেন। আদেশের পর রাষ্ট্রপক্ষের আইনজীবীরা ক্ষোভে আদালত থেকে বের হয়ে যান। ফলে বাকি মামলার শুনানি অপেক্ষমাণ থেকে যায়।

এর আগে সোমবার (৭ অক্টোবর) সাবের হোসেন চৌধুরীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। পল্টন থানার মকবুল হত্যা মামলায় তাকে এ রিমান্ডে নেয়া হয়।

গত রবিবার (৬ অক্টোবর) বিকেলে রাজধানীর গুলশান এলাকা থেকে সাবের হোসেন চৌধুরীকে গ্রেপ্তার করা হয়। গোয়েন্দা শাখার (ডিবি) একটি টিম তার গুলশানের বাসায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে।

এসএস//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি