ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

ডিএমপির ডিসি-এসি-এডিসিসহ ২২ কর্মকর্তা বদলি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৩, ১৭ সেপ্টেম্বর ২০২৪

পুলিশ প্রশাসনকে ঢেলে সাজানোর অংশ হিসেবে আবারও পুলিশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের রদবদল করা হয়েছে। এবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিসি) পদমর্যাদার ৪ জন, সহকারী পুলিশ কমিশনার (এসি) পদমর্যাদার ৪ জন ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) পদমর্যাদার ১৪ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) ডিএমপি কমিশনার মো. মাইনুল হাসান স্বাক্ষরিত স্বাক্ষরিত পৃথক তিনটি আদেশে এই বদলি করা হয়।

বদলি আদেশে ডিসে পদমর্যাদার এ এফ এম তারিক হোসেন খানকে ট্রাফিক মিরপুর ও তেজগাঁও বিভাগে, সালমা সৈয়দ পলিকে ট্রাফিক রমনা ও লালবাগ বিভাগে, মো. তারেক মাহমুদকে ট্রাফিক গুলশান ও উত্তরা বিভাগে এবং মো. আনোয়ার সাঈদকে ট্রাফিক ওয়ারী ও মতিঝিল বিভাগে বদলি করা হয়েছে। 

বদলি হওয়া এসিদের মধ্যে মো. ফজলুল হককে কোতয়ালি জোনে, শারমিন আকতার চুনকিকে ট্রাফিক বাড্ডা জোনে, আসিফ মাহমুদ গালিফকে শ্যামপুর জোনে, হুসাইন মুহাম্মদ ফারাবীকে মতিঝিল জোনে এবং মো. ওয়াহিদুজ্জামানকে ক্রাইম অ্যান্ড কন্ট্রোল সেন্টারে বদলি করা হয়েছে।

আর এডিসি কর্মকর্তাদের মধ্যে মো. আকরামুল হাসান কে রমনা ট্রাফিক বিভাগে, মো. জাহিদুল ইসলামকে ডিবির যুগ্ম কমিশনার, এম এম মোবাশ্বের হোসাইনকে সিটি সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগে,  মো. মেহেদী হাসানকে ট্রাফিক অ্যাডমিন অ্যান্ড রিচার্স বিভাগে,  মো. রফিবুল ইসলামকে ডিএমপির অপারেশন বিভাগে, মো. সুমন রেজাকে ডিএমপির প্রটেকশন বিভাগে (বঙ্গভবন নিরাপত্তা), মো, শফিকুর রহমানকে ডিএমপির ক্রাইম বিভাগে বদলি করা হয়েছে। 

এছাড়া মো. জাহাঙ্গীর আলম, মো. আহসান হাবীব, মো. সোলাইমান মিয়া, মো. ফজলে এলাহী, মো. তানভীর  হোসেন, মো. নাজমুল হক ও ড. আশিক মাহমুদকে ডিএমপির সদর দপ্তরে বদলি করা হয়েছে।

এসএস


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি