ঢাকা, ২০১৯-০৫-২১ ০:৪৩:৩৬, মঙ্গলবার

Ekushey Television Ltd.
শ্রীলংকায় সাংস্কৃতিক প্রতিযোগিতা

তৃতীয় হয়েছে ‘ব্রান্ডিক্স বাংলাদেশ’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৬:০৬ পিএম, ২১ এপ্রিল ২০১৯ রবিবার | আপডেট: ০৬:৩৮ পিএম, ২১ এপ্রিল ২০১৯ রবিবার

শ্রীলঙ্কার কলম্বোয় ‘ব্রান্ডিক্স ক্যাজুয়াল ওয়্যার’ আন্তর্জাতিক সাংস্কৃতিক প্রতিযোগিতায় প্রথমবার অংশগ্রহণ করে ব্রান্ডিক্স বাংলাদেশ টিম।

বিশ্বের ৩৪ টি দেশের অংশগ্রহণে কলম্বোর রাসাদিয়া মাঙালিয়ায় অনুষ্ঠিত হয় জমকালো এ প্রতিযোগিতা। চূড়ান্ত প্রতিযোগিতায় দেশীয় সংস্কৃতি ও মর্ডান ড্যান্সের সমন্বয়ে নান্দনিক নৃত্যে পরিবেশন করে বাংলাদেশ টিম। তাদের উপস্থাপনা ব্যাপক প্রশংসা অর্জন করে।

ব্রান্ডিক্স বাংলাদেশ টিম এর ড্যান্স কোরীওগ্রাফার মো. শাহাদাত হোসেন রাজু বলেন, আমাদের টিম প্রথমবারের মতো অংশগ্রহণ করে এই প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জন করেছে। আন্তর্জাতিক মঞ্চে বাংলাদেশের পতাকা তুলে ধরে brandix বাংলাদেশ। মোট ১৩জন গার্মেন্টস শ্রমিকদের নিয়ে আমরা এ টিম গঠন করি। দীর্ঘ অনুশীলনের পর তারা তাদের ভালো উপস্থাপনা দিয়েই বাংলাদেশের সম্মান সবার সামনে তুলে ধরে এবং বিজয়ী হয়।

তিনি বলেন, গত ৬ বছর যাবত সেখানে প্রতিযোগিতা হচ্ছে। কিন্তু বাংলাদেশ এর আগে অংশ গ্রহণ করেনি। বিভিন্ন দেশ থেকে আগত টিম থেকে অডিশনের মাধ্যমে ৬ থেকে ৮টি টিমকে বাছাই করা হয় চূড়ান্ত প্রতিযোগিতার জন্য। নানা বৈতরণী পার হয়ে সেখানে বাংলাদেশ তৃতীয় হয়েছে। 

এসি

 

ফটো গ্যালারি



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি