ঢাকা, ২০১৯-০৬-১৮ ১৭:১১:৩৩, মঙ্গলবার

Ekushey Television Ltd.

দর্শনার্থীর পদচারণায় মুখরিত হাতিরঝিল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৭:২১ পিএম, ৫ জুন ২০১৯ বুধবার

রাজধানীর অন্যতম বিনোদন কেন্দ্র হয়ে উঠেছে হাতিরঝিল। আজ ঈদের ছুটিতে তাই দর্শনার্থীদের পদচারণায় মুখরিত হাতিরঝিল। দুপুর পর্যন্ত বৃষ্টি থাকায় নগরবাসী বাহিরে বের হতে পারেনি। কিন্তু বিকেলে বৃষ্টি কমে আসলে দর্শনার্থীর পদচারণায় কানায় কানায় ভরে হাতিরঝিল। কেউ এসেছেন বন্ধু বা বান্ধবীকে নিয়ে আবার কেউ এসেছেন স্ত্রী ও সন্তান নিয়ে।

বুধবার (৫ জুন) ঈদের দিন বিকেলে হাতিরঝিল ঘুরে এ চিত্র দেখা যায়। রাজধানীর বাড্ডা এলাকা থেকে বেসরকারি চাকরিজীবি পাপন ও তার স্ত্রী এসেছেন হাতিরঝিলে ঘুরতে। তিনি বলেন, সকাল ধরে টপটপ বৃষ্টি হচ্ছে। বের হতে পারিনি কোথাও। এখন বৃষ্টি বন্ধ হয়েছে। তাই ভাবলাম হাতের কাছে বিনোদন কেন্দ্র হাতিরঝিলে একটু ঘুরলে ভালই লাগবে। এ জন্য বউকে নিয়ে ঘুরতে এলাম।

একইভাবে বনশ্রী এলাকা থেকে বন্ধু রাব্বি হাসনাত এর সঙ্গে এসেছেন নুসরাত ফারিয়া। ফারিয়া বলেন, আজ ছুটির দিন। ভার্সিটি বন্ধ। তাই বন্ধুকে নিয়ে একটু ঘুরতে এলাম। ভালই লাগছে। ঝিলের মধ্যিখানে পানি আর পানি। আবার ঝিল ঘিরে চতুর্দিকে বৃষ্টির পানিতে ভেজা গাছ। গাছগুলোর পাতা থেকে বৃষ্টির ফোটা ফোটা পানি পড়তে বেশ ভালই লাগছে। আবার চারপাশে পিচঢালা কালো পথে প্রচন্ড গরমের দিনে পানি পড়ে চমৎকার একটা গন্ধ লাগছে। যা পুরো পরিবেশটাকে অন্যরকম একটা উপভোগ্যতা দিয়েছে।

আরকে//



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি