ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

প্রিন্স হ্যারি ও মের্কেলের বিয়ে

দাওয়াত পেয়েছি কি না জানি না: ট্রাম্প

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৫, ২৯ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১২:৫১, ২৯ জানুয়ারি ২০১৮

ব্রিটিশ প্রিন্স হ্যারি ও মার্কিন অভিনেত্রী মেগান মের্কেলের বিয়েতে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে দাওয়াত দেওয়া হয়েছে কি না, সে বিষয়ে কিছুই জানেন না ট্রাম্প। যুক্তরাজ্যের টেলিভিশন নেটওয়ার্ক আইটিভির সাংবাদিক পিয়াগ মরগানের সঙ্গে এক সাক্ষাৎকারে তিনি এ মন্তব্য করেন। সুইজারল্যান্ডের দাভোসে বিশ্ব অর্থনৈতিক ফোরোমের বার্ষিক সম্মেলনের ফাঁকে এ সাক্ষাৎকার নেন মরগান।

ব্রিটিশ রাজপরিবারের এক ঘোষণায় জানানো হয়েছে, আগামী ১৯মে প্রিন্স হ্যারি ও মেগান মের্কেলের বিয়ে হবে উইন্সর ক্যাসলে। সেখানে বিশ্বের ক্ষমতাধর রাষ্ট্রপ্রধানসহ সেলেব্রেটি অঙ্গনের অনেকেই উপস্থিত থাকবেন বলে জানানো হয়েছে। দাভোসে দেওয়া সাক্ষাৎকারে টিভি উপস্থাপক ট্রাম্পকে প্রশ্ন করেন, তিনি হ্যারির বিয়েতে উপস্থিত থাকবেন কি না। এমন প্রশ্নের জবাবে ট্রাম্প বলেন, দাওয়াতের ব্যপারে আমি এখনো কিছুই জানি না। তবে হ্যারি-মের্কেল দারুণ জুটি। আমি তাঁদের সুখী দেখতে চাই।

জানা গেছে, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের সময় ট্রাম্পের বিরোধীতায় মাঠে নামেন অভিনেত্রী মেগান মের্কেল। ওই সময় ট্রাম্পকে নারী বিদ্বেষী বলে মন্তব্য করেন তিনি। এদিকে মুসলিম বিদ্বেষী রি-টুইট করায় ট্রাম্পের ওপর বেশ ক্ষিপ্ত যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী তেরেসা মে। ওই সময় ট্রাম্পের একটি সফরও বাতিল করতে বাধ্য করে দেশটি। তবে ট্রাম্প-মে দ্বন্দ্ব ভুলে দাভোসে দুজনই সাক্ষাৎ করেছেন।

সূত্র: বিবিসি
এমজে/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি