ঢাকা, বুধবার   ০৯ অক্টোবর ২০২৪

একুশে টেলিভিশনের তিন সাংবাদিককে প্রাণনাশের হুমকি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৬, ৯ অক্টোবর ২০২৪ | আপডেট: ২০:২৩, ৯ অক্টোবর ২০২৪

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স (এসোসিয়েশনের) ক্র্যাব সদস্য ও একুশে টিভির সিনিয়র রিপোর্টার দিপু সিকদারসহ তিনজনকে প্রাণনাশের হুমকি দেওয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ক্র্যাব।

দিপু সিকদার জানান, সাংবাদিকতার সব ধরনের নিয়ম মেনে সাবেক সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের 'ক্যাশিয়ার' সৈয়দ আহসান আহম্মেদ সায়মুমের বিরুদ্ধে প্রতিবেদন করা হয়েছে।

তিনি বলেন,  একুশে টিভিতে  'হাজার কোটি টাকার মালিক সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ক্যাশিয়ারের আয়কর নথীতে ১২ কোটি টাকা সংবাদটি পরিবেশন হওয়ার পর বিদেশ থেকে আমাকে প্রাণনাশের হুমকি দেয়। এছাড়া কিছু আপত্তিকর কথা লিখে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে সমাজে হেয় প্রতিপন্ন করে। এছাড়া আরো হুমকি দেয়, তোরা ফের কোন সংবাদ পরিবেশন বা কোন তথ্য সংগ্রহ করলে তোদের পরিবারের লোকজনদেরসহ প্রত্যেককে প্যাকেট করে নারায়নগঞ্জ থেকে চিরতরে বিদায় করে দিব। ”

একই সংবাদের কারণে একুশে টেলিভিশনের নারায়ণগঞ্জ প্রতিনিধি বিমল রায় এবং টেলিভিশনের ভিডিও জার্নালিস্ট রবিউল ইসলামকেও প্রাণ নাশের হুমকি দেওয়া হয়। 

এ ঘটনায় ফতুল্লা থানায় একটি সাধারণ ডায়রি হয়েছে বলে জানান দিপু সিকদার।

দিপু সিকদারকে প্রাণনাশের হুমকি দেওয়ায় তীব্র প্রতিবাদ জানিয়েছেন ক্র্যাব সভাপতি কামরুজ্জামান খান ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামসহ ইসি সদস্য।

দ্রুত অপরাধীদের আইনের আওতায় আনার আহ্বান জানান ক্র্যাব নেতৃবৃন্দ।

এসবি/ 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি