ঢাকা, ২০১৯-০৬-১৯ ২৩:৩৬:২২, বুধবার

Ekushey Television Ltd.

দীর্ঘদিন পর ভিন্ন রূপে ফিরছেন কাঙালিনী সুফিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৬:৩১ পিএম, ১৮ মে ২০১৯ শনিবার

কাঙালিনী সুফিয়া। বার্ধক্যজনিত নানা রোগে ভুগছেন এই কিংবদন্তি কণ্ঠশিল্পী। এরই মধ্যে দীর্ঘদিন পর তাকে পাওয়া যাচ্ছে নতুন গান ও ভিডিওতে। এতে তাকে দেখা যাবে ভিন্ন এক রূপে। ‘প্রেমিক বাঙাল’ নামের বিশেষ একটি গানে দেখা যাবে তাকে। এতে তার সঙ্গী হয়েছেন এ প্রজন্মের শিল্পী কণা ও মার্সেল। ‘ওরে ও প্রেমিক বাঙাল, হইস না তুই রূপের কাঙাল’- এমন কথার গানটি লিখেছেন সোমেশ্বর অলি। মার্সেলের সুর ও সংগীতে এতে কাঙালিনী ও কণার পাশাপাশি কণ্ঠও দিয়েছেন তিনি।

ঈদুল ফিতর উপলক্ষে সিএমভি’র প্রযোজনায় ‘প্রেমিক বাঙাল’-এর মিউজিক ভিডিওটি প্রকাশ হবে। গল্পধর্মী বড় বাজেটের এই ভিডিওতেও থাকছে নানান চমক। রাজু রাজের পরিচালনায় ‘প্রেমিক বাঙাল’-এ মডেল হয়েছেন কাঙালিনী নিজেই। এতে বিশেষ ‘লুক’ নিয়ে হাজির হচ্ছেন মডেল কাঙ্গালিনী। ভিডিওতে চমক হয়ে আরও থাকছেন নৃত্যশিল্পী ও মডেল হৃদি শেখ, শিল্পী-সুরকার মার্সেল ও একদল নৃত্যশিল্পী।

গানটির গীতিকার সোমেশ্বর অলি বলেন, ‘বছর দেড়েক আগে এই গানটির পরিকল্পনা করা হয়। লেখার পর সুর, সংগীতায়োজন ও ভিডিও কেমন হবে- এ নিয়ে ভালোই কাঠখড় পোড়াতে হয়েছে। সবচেয়ে বড় কথা, কাঙালিনী সুফিয়ার মতো জীবন্ত কিংবদন্তির সঙ্গে কাজ করার এই অভিজ্ঞতা নিশ্চয়ই দারুণ প্রাপ্তি।’

শিগগিরই সিএমভির অফিসিয়াল ইউটিউব চ্যানেলসহ দেশের উল্লেখযোগ্য অডিও-ভিডিও শেয়ারিং সাইটে ঈদ উপলক্ষে গান-ভিডিওটি উন্মুক্ত হবে।

এসএ/

 

ফটো গ্যালারি



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি