ঢাকা, রবিবার   ২৯ সেপ্টেম্বর ২০২৪

নরসিংদীতে পোল্ট্রি ফিড ব্যবসায়িকে কুপিয়ে হত্যা

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ১৩:১২, ২৯ সেপ্টেম্বর ২০২৪

নরসিংদীর শিবপুরে পূর্বশত্রুতার জেরে পোল্ট্রি ফিড ব্যবসায়ী দৌলত হোসেন খান (৫৩) কে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার দিনগত রাত ২ টার দিকে উপজেলার দত্তেরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দৌলত হোসেন খান উপজেলার মাছিমপুর ইউনিয়নের দত্তেরগাঁও মধ্যপাড়া গ্রামের মৃত আরজু খার ছেলে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন, শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন।

নিহতের পরিবারের পক্ষ থেকো জানা গেছে, ব্যবসায়িক টাকা-পয়সার লেনদেন ও পূর্ব শত্রুতা নিয়ে মনোমালিন্য ছিল স্থানীয় বেশ কয়েকজেনর সাথে।

শনিবার গভীর রাতেও ট্রাকের ব্যাটারি চুরি করার পায়তারা করে দূর্বৃত্তরা। চুরির ঘটনা আঁচ করতে পেরে পোল্ট্রি ফার্মের দুজন কর্মচারিকে সঙ্গে নিয়ে ঘর থেকে বের হয় দৌলত। চোরকে ধাওয়া দিলে বাড়ির অদুরোই ওৎ পেতে থাকা দুর্র্বৃত্তরা দৌলত খানকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এতে ঘটনাস্থলেই মারা যায় দৌলত হোসেন। 

এ সময় আশেপাশের লোকজন ছুটে আসলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে সেখান থেকে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

এসবি/ 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি