ঢাকা, ২০১৯-০৬-১৯ ১৭:০৯:২৮, বুধবার

Ekushey Television Ltd.

নুসরাত হত্যা মামলায় আরেকজন আটক  (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০২:৪৪ পিএম, ১৮ এপ্রিল ২০১৯ বৃহস্পতিবার

ফেনীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলার আসামী শামীমের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এদিকে, এজাহারভুক্ত ৮ আসামির অন্যমত হাফেজ আবদুল কাদের মানিককে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই। অন্যদিকে, নুসরাত হত্যার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আজও ফেনীসহ বিভিন্নস্থানে মানববন্ধন হয়েছে।

মাদ্রাসা ছাত্রী নুসরাত হত্যা মামলায় গ্রেফতার শামীমকে বৃহস্পতিবার দুপুরে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত সোমবার বিকেলে শামীমকে সোনাগাজীর পশ্চিম তুলাতলি গ্রাম থেকে গ্রেফতার করা হয়। শামীম সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থী।

এদিকে, বুধবার রাতে নুসরাত হত্যা মামলার এজাহারভুক্ত অন্যতম আসামি হাফেজ আবদুল কাদের মানিককে গ্রেফতার করেছে পিবিআই। রাজধানীর মিরপুরের ৬০ফিট এলাকায় ছাপরা মসজিদের পাশের একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আলোচিত এই মামলায় এখন পর্যন্ত ১৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ ও পিবিআই। এর মধ্যে এখন পর্যন্ত তিনজন হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে।

এদিকে, নুসরাতকে আগুনে পুড়িয়ে হত্যার প্রতিবাদে আজও ফেনীতে মানববন্ধন করেছে বিভিন্ন সংগঠন। সকালে শহীদ মিনার চত্বরে মানববন্ধন থেকে নুসরাত হত্যার মাষ্টারমাইন্ড অধ্যক্ষ সিরাজ উদ-দৌলাসহ অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন বক্তারা।

 

ফটো গ্যালারি



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি