ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

বাংলাদেশকে সম্মান করি, কিন্তু ভয় পাই না: গম্ভীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩১, ১৮ সেপ্টেম্বর ২০২৪ | আপডেট: ১৭:৪০, ১৮ সেপ্টেম্বর ২০২৪

আগামীকাল বৃহস্পতিবার থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ-ভারতের মধ্যকার টেস্ট ম্যাচ নিয়ে মোটেও চিন্তিত নয় গৌতম গম্ভীর। ভারতের হেড কোচ বলেন, চেন্নাই টেস্টের আগে পাকিস্তানকে হোয়াইটওয়াশ করে আসা বাংলাদেশকে সমীহ করি। তবে ভারত চ্যাম্পিয়নদের মতোই খেলবে। আমরা কাউকে ভয় পাই না। 

আজ বুধবার (১৮ সেপ্টেম্বর) ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

পাকিস্তানকে হোয়াইটওয়াশ করার জন্য এ সময় তিনি বাংলাদেশকে অভিনন্দন জানান। গম্ভীর বলেন, আমি বাংলাদেশকে অভিনন্দন জানাই পাকিস্তানে ওদের পারফরম্যান্সের জন্য। তবে এটা নতুন সিরিজ, নতুন প্রতিপক্ষ। আমাদের সেরা ক্রিকেটটা খেলা জরুরি। এটাই গুরুত্বপূর্ণ।

ম্যাচে আমরা সেরা পারফরম্যান্স দিতে চাই বলে মন্তব্য করে গম্ভীর বলেন, আমরা যে ধরনের ক্রিকেট খেলতে চাইব, সেটাই খেলব। আমাদের সবটা দিতে চাই। কারণ, চ্যাম্পিয়ন দলগুলো এটাই করে। ওরা প্রতিপক্ষের দিকে তাকায় না। ওরা ম্যাচ নিয়ন্ত্রণ করে, যেভাবে খেলতে চায়, সেভাবেই খেলে থাকে। আগে যেটা বললাম, বাংলাদেশকে আমরা সম্মান করি এবং সেটা থাকবে।

বাংলাদেশ দলের অভিজ্ঞ ক্রিকেটারদের প্রশংসায় ভাসিয়ে এই কোচ আরও বলেন, বাংলাদেশের বেশ কিছু অভিজ্ঞ ক্রিকেটার আছে। সাকিবের অভিজ্ঞতা আছে, মুশফিকেরও। খুব ভালো বোলিং আক্রমণ। মেহেদীও আছে। বুঝতেই পারছেন, বাংলাদেশে প্রতিভা আছে। আমাদের প্রথম বল থেকে সতর্ক থাকতে হবে।

এসএস//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি