ঢাকা, ২০১৯-০৫-২৪ ৯:৪৪:৪৪, শুক্রবার

Ekushey Television Ltd.

বারবার মৃত্যুর গুজবে এটিএম শামসুজ্জামানের পরিবার বিরক্ত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৬ পিএম, ১২ মে ২০১৯ রবিবার

রাজধানীর ডেমরায় অবস্থিত আজগর আলী হাসপাতালে গুরুতর অসুস্থ হয়ে লাইফসাপোর্টে রয়েছেন বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামান। এরই মধ্যে বেশ কয়েকবার একুশে পদকজয়ী এই অভিনেতার মৃত্যু গুজব ছড়িয়েছে।

এই মৃত্যু গুজব ছড়ানোতে বিরক্ত এটিএম শামসুজ্জামানের পরিবার। এই অভিনেতার ছোট ভাই সালেহ জামান সেলিম গতকাল গণমাধ্যমকে জানান, বেঁচে আছেন এটিএম শামসুজ্জামান। তার চিকিৎসা চলছে। শারীরিক অবস্থা আগের চেয়ে একটু ভালো।

এক প্রতিবেদক শামসুজ্জামানের মৃত্যুর কথা জানতে চাইলে তার ভাই সালেহ জামান জানান, আল্লাহর রহমতে ভাই ভালো আছেন।

তিনি জানান, এভাবে গুজব ছড়ানোর বিষয়টি নিয়ে আমরা খুবই বিরক্ত। একটা মানুষকে কেন মরার আগেই বারবার মেরে ফেলা হচ্ছে! মানুষের মৃত্যুর নিউজ ছড়িয়ে কী আনন্দ পায় তারা?

তিনি আরও বলেন, উনার বাঁচা-মরা আল্লাহর হাতে। আমাদের হাতে সুযোগ আছে তার সর্বোচ্চ চিকিৎসা করানোর। খুব ভালো চিকিৎসা চলছে তার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদেশ থেকেও তার খোঁজ-খবর রাখতে বিশিষ্টজনদের নির্দেশ দিয়ে রেখেছেন। তিনি দেশে ফিরলে ভাইকে দেশের বাইরে নেয়ার সিদ্ধান্ত নেয়া হবে।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত নানা অসুখে ভুগছেন এটিএম শামসুজ্জামান। হঠাৎ অসুস্থবোধ করায় গত ২৬ এপ্রিল দিবাগত রাতে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয় এই অভিনেতাকে। ওইদিন এটিএম শামসুজ্জামানকে স্যালাইন দেওয়া হয়। তখন হঠাৎ করে তার মলত্যাগে জটিলতা দেখা দেয়।

এ জন্য গত ২৭ এপ্রিল দুপুরে জরুরি ভিত্তিতে তাকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়। সেখানে অস্ত্রোপচার সফলভাবে শেষ হয় তার। ২৮ এপ্রিল সকালে তাকে কেবিনে স্থানান্তর করা হয়। কিন্তু ৩০ এপ্রিল তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় এদিন বেলা ৩টার দিকে তাকে লাইফসাপোর্টে রাখা হয়।

এমএইচ/

ফটো গ্যালারি



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি