ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪

বিএনপিই নিজেদের কর্মসূচি পণ্ড করছে : কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৯, ৮ আগস্ট ২০১৭ | আপডেট: ১৫:৪৬, ৮ আগস্ট ২০১৭

ফাইল ছবি

ফাইল ছবি

সরকার বা আওয়ামী লীগ নয়, বিএনপির নেতাকর্মীরাই নিজেদের কর্মসূচি পণ্ড করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার সকালে বনানী কবরস্থানে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে গণমাধ্যম কর্মীদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের এই মন্তব্য করেন।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সরকার বিএনপির কর্মসূচি ভন্ডুল করে দিচ্ছে-বিএনপির এমন অভিযোগ ভিত্তিহীন। তারা তো বিভিন্ন জায়গায় কর্মসূচি দিচ্ছে। কিন্তু সেখানে তারা তাদের নেতাদের সামনে নিজেরাই দ্বন্দ্ব-সংঘাত করে কর্মসূচি পণ্ড করছে।
তিনি বলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ভুয়া জন্মদিনের নামে ১৫ আগস্ট কেক কাটেন। এটাকে আমরা ঘৃণা করি। ভুয়া জন্মদিন না পালন করার জন্য আমরা তাঁকে আহ্বান জানাই।
ওবায়দুল কাদের বলেন, পর্দার আড়ালের বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন একজন সংগ্রামী নারী। শেখ মুজিবুর রহমানের বঙ্গবন্ধু হয়ে ওঠার পেছনে তাঁর অসামান্য অবদান রয়েছে। এ সময় তিনি বঙ্গবন্ধু ও বঙ্গমাতার আদর্শকে হৃদয়ে ধারণ করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।
শ্রদ্ধা জানানোর সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, মোজাফফর হোসেন পল্টু,  যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, উপদপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য মির্জা আজম, গোলাম রাব্বানী চিনু প্রমুখ।
//এআর


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি