ঢাকা, ২০১৯-০৬-১৬ ২৩:২৫:৪৩, রবিবার

Ekushey Television Ltd.

বিমানের বিদায়ী এমডিসহ ১০ জনের দেশত্যাগে নিষেধাজ্ঞা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫০ পিএম, ২ মে ২০১৯ বৃহস্পতিবার | আপডেট: ১২:১২ এএম, ৩ মে ২০১৯ শুক্রবার

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে পাইলট নিয়োগে অনিয়ম ও দুর্নীতির অভিযোগে রাষ্ট্রীয় পতাকাবাহী এ সংস্থার সদ্য বিদায়ী ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুল মুনীম মোসাদ্দিক আহম্মেদসহ ১০ জনের দেশত্যাগে নিষেধাজ্ঞা দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বৃহস্পতিবার(০২ মে) অভিযোগের অনুসন্ধন কর্মকর্তা দুদকের সহকারী পরিচালক সাইফুল ইসলামের সই করা এক চিঠিতে পুলিশের বিশেষ শাখার অতিরিক্ত মহাপরিদর্শককে এ বিষয়ে ব্যবস্থা নিতে অনুরোধ জানানো হয়। এছাড়া ইমিগ্রেশনের বিশেষ পুলিশ সুপার এবং শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন ওসিকে এ সংক্রান্ত চিঠির অনুলিপি পাঠানো হয়েছে।

মোসাদ্দিক আহম্মেদ ছাড়া বিদেশ গমনে নিষেধাজ্ঞায় অন্যরা হলেন- বিমানের গ্রাউন্ড সার্ভিস সুপারভাইজার জি এম জাকির হোসেন, মো. মিজানুর রহমান ও এ কে এম মাসুম বিল্লাহ, জুনিয়র গ্রাউন্ড সার্ভিস অফিসার মো. মশিকুর রহমান, কমার্শিয়াল সুপারভাইজার মো. রফিকুল আলম ও গোলাম কায়সার আহমেদ, কমার্শিয়াল অফিসার মো. জাওয়েদ তারিক খান ও মাহফুজুল করিম সিদ্দিকী, জুনিয়র কমার্শিয়াল অফিসার মারুফ মেহেদী হাসান।

পাইলট নিয়োগে অনিয়ম ও দুর্নীতির অভিযোগে অনিয়মের অভিযোগে গত মঙ্গলবার বিমান পরিচালনা বোর্ডের সিদ্ধান্তে মোসাদ্দিক আহম্মেদকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

এদিকে নতুন এমডি নিয়োগ না হওয়া পর্যন্ত বিমানের পরিচালক (ফ্লাইট অপারেশন্স) ও সিনিয়র ক্যাপ্টেন ফারহাত হাসান জামিল ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব পালন করবেন। তিনি এর আগে কয়েক দফা ভারপ্রাপ্ত এমডি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

আরকে//

ফটো গ্যালারি



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি