ঢাকা, ২০১৯-০৫-১৯ ২২:৪২:০৭, রবিবার

Ekushey Television Ltd.

মেডিটেক্স এক্সপো ২ মে থেকে শুরু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:২৫ পিএম, ২৪ এপ্রিল ২০১৯ বুধবার | আপডেট: ০৯:০৯ পিএম, ২৪ এপ্রিল ২০১৯ বুধবার

সেমস গ্লোবাল আয়োজন করছে ‘১২তম মেডিটেক্স বাংলাদেশ ২০১৯’। এটি দক্ষিণ এশিয়ার চিকিৎসা, ক্লিনিক্যাল ও স্বাস্থ্য সেবা শিল্পের অন্যতম বৃহত্তম প্রদর্শনী। আগামী ০২-০৪ মে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি) ঢাকায় তিন দিন ব্যাপী এই আন্তর্জাতিক প্রদর্শনী অনুষ্ঠিত হবে। এছাড়া, উক্ত প্রদর্শণীর পাশাপাশি ‘৪র্থ আন্তর্জাতিক হেলথ ট্যুরিজম এক্সপো-২০১৯’ এবং ‘৫ম বাংলাদেশ ক্লিনিক্যাল ল্যাব এক্সপো-২০১৯’ অনুষ্ঠিত হবে।

বুধবার (২৪ এপ্রিল) রাজধানীর ইকোনোমিক রিপোর্টার্স ফোরাম অডিটোরিয়ামে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে জানোনো হয়, প্রদর্শনীতে স্বাগতিক বাংলাদেশসহ ভারত, থাইল্যান্ড, চীন, কোরিয়া, যুক্তরাষ্ট্র, ফ্রান্স, অস্ট্রেলিয়া, সুইডনে , জার্মানি, ডেনমার্ক, যুক্তরাজ্য, তাইওয়ান, তুরস্ক, প্রভৃতি দেশের প্রায় ১২০টি প্রতিষ্ঠান ২৮০টি স্টল নিয়ে অংশগ্রহণ করছে।

তারা আরও জানায়, স্বাস্থ্য খাতের বৃহৎ এ প্রদর্শনীতে থাকবে মেডিকেল, সার্জিক্যাল, হেলথকেয়ার, ক্লিনিক্যাল ল্যাব ইকুইপমেন্ট, ডেন্টাল ও ডায়াগনস্টিক সরঞ্জাম এবং ফার্মাসিউটিক্যাল ইকুইপমেন্টের বিশাল সমাহার। উক্ত প্রদর্শনীটি আগত দেশী-বিদেশী বিভিন্ন প্রতিষ্ঠান ও দর্শক, বিনিয়োগকারীদের জন্য ওয়ান স্টপ প্ল্যাটফর্ম হিসেবে কাজ করবে। স্বাস্থ্য সেবা প্রদানকারীর প্রতিষ্ঠান স্বাস্থ্য সেবাগুলোতে তাদের পরিসেবা এবং সর্বশেষ উন্নয়নগুলো প্রদর্শন করবে। এছাড়া, হেলথ টুরিজম ও সার্ভিস উপকরণের জন্য থাকছে বিশেষ আয়োজন। প্রদর্শনীগুলোতে আগত দর্শনার্থী এবং সংশ্লিষ্ট ব্যবসায়ী ও প্রতিষ্ঠানের জন্য প্রতিদিন ফারটালিটি এবং থাইরয়েড রোগ ও অন্যান্য রোগ সংক্রান্ত বিষয়ে অভিজ্ঞ চিকিৎসকগণ দ্বারা সেমিনারের আয়োজন করা হবে।

প্রদর্শনীগুলো প্রতিদিন সকাল ১০.৩০ থেকে সন্ধ্যা ৮.৩০ পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে।

এসি

 



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি