ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

যাত্রী পারাপারে বাধা, এলিভেট এক্সপ্রেসওয়ের টোল প্লাজায় ভাঙচুর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৭, ১৮ সেপ্টেম্বর ২০২৪ | আপডেট: ১৭:২৬, ১৮ সেপ্টেম্বর ২০২৪

রাজধানীর কুড়িলে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায় ভাঙচুরের ঘটনা ঘটেছে। জানা গেছে, পিকআপ ভর্তি কিছু ব্যক্তির সঙ্গে টোলপ্লাজার কর্মীদের বাগ্‌বিতণ্ডা হয়। পরে প্লাজার ব্যারিকেড ভেঙে ফেলেন পিকআপ ভ্যানের ব্যক্তিরা। তবে পিকআপ ভ্যানে কারা ছিল এ বিষয়ে কিছু জানা যায়নি। 

আজ বুধবার (১৮ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে এই ঘটনা ঘটে যাওয়া এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

ডিডিওতে দেখা যায়, প্রায় ২০–৩০ জনকে নিয়ে একটি পিকআপ ভ্যান টোল প্লাজায় দাঁড়িয়ে আছে। হঠাৎ পাঞ্জাবি পরিহিত এক যুবক টোল প্লাজার ব্যারিকেড বার ভেঙে ফেলছেন। সে সময় অন্যরা টোল প্লাজার কর্মীদের সঙ্গে হাতাহাতি ও বাগ্‌বিতণ্ডায় জড়িয়ে পড়ে। এ নিয়ে সমালোচনা চলছে। সেই সঙ্গে হামলায় ঘটনায় অভিযুক্তদের শাস্তির দাবি করছেন কেউ কেউ।

এ বিষয়ে ফার্স্ট ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে (এফডিইই) অপারেশন অ্যান্ড মেইনটেন্যান্স বিভাগের ব্যবস্থাপক ক্যাপ্টেন (অবসরপ্রাপ্ত) হাসিব হাসান খান বলেন, নিরাপত্তার জন্য এভাবে খোলা পিকঅ্যাপে করে যাত্রী পারাপারে নিষেধ করা আছে; সেজন্য টোল প্লাজার দায়িত্বরত কর্মীরা তাদেরকে পারপারে নিষেধ করে। তারা বিষয়টি না মেনে টোল প্লাজায় হামলা চালিয়ে চলে যায়।

এই বিষয়ে এলিভেটেড এক্সপ্রেসওয়ে প্রকল্প পরিচালক এএইচএম আখতার বলেন, বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। পরে পুলিশ এসে তাদের নিয়ে গেছে। তবে পিকআপ ভ্যানে কারা ছিল এ তথ্য দিতে পারেননি প্রকল্প পরিচালক।

এসএস//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি