ঢাকা, শুক্রবার   ০৪ অক্টোবর ২০২৪

যে কারণে আদিত্যের ছবি পোড়ালেন অনন্যা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:২৯, ৩ অক্টোবর ২০২৪

প্রেম ভেঙে গেছে অনন্যা পাণ্ডের। দূরে সরে গেছেন প্রেমিক আদিত্য রায় কাপুর। একদিন দুইদিন নয়, দুই বছরে গড়ে ওঠা সম্পর্ক ভেঙে একেবারেই খান খান। সম্পর্ক ভাঙার সঙ্গে সঙ্গে দুমড়ে মুচড়ে গেছে তার মনও। মুচড়ে যাওয়া মনের যন্ত্রণা সামলানো খুবই কঠিন।

করণ জোহরের এক অনুষ্ঠানে এসে প্রায় বলেই দিয়েছিলেন আদিত্য কাপুরের সঙ্গে সম্পর্কের কথা। তবে কয়েক মাস পরেই ঘটে যায় ছন্দপতন। বিচ্ছেদ ঘটে আদিত্যের সঙ্গে। সেই ধাক্কা সামলে ওঠা ছিল তার জন্য অনেক বেশি কষ্টের।

অনন্যার ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, সম্পর্ক ভাঙার জন্য একেবারেই তৈরি ছিলেন না অনন্যা। যে কারণে ভীষণ বিষণ্ন হয়ে পড়েছিলেন। সেই কষ্ট থেকে মুক্তির পথ খুঁজছিলেন। সম্প্রতি সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে সম্পর্ক ভেঙে যাওয়া নিয়ে কথাও বলেছেন।

অনন্যা জানান, সম্পর্ক ভাঙলে মনও ভাঙে। তবে সেই যন্ত্রণা সামলে উঠতে হয়। জীবনে কোনো কিছুই চিরকালীন নয়। অবশ্য সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয়, প্রেমিকের ছবি পোড়ানো ব্যাপারে। আর দশজন প্রেমিকার পথই যে বেছে নিয়েছেন অনন্যা সেটা নির্দ্বিধায় বলে দেন।

সেই সাক্ষাৎকারে অনন্যার সঙ্গে ছিলেন তার আসন্ন ছবি ‘কন্ট্রোল’-এর পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানে। পরিচালক মন্তব্য করেন, “যন্ত্রণা থেকে পালিয়ে গেলে চলবে না। এর মুখোমুখি হতে হবে। কারও সঙ্গে কথা বলে অথবা প্রাক্তনের ছবি পুড়িয়েও এই যন্ত্রণা কাটিয়ে ওঠা যায়।”

সেই প্রসঙ্গে সঙ্গে সঙ্গে অনন্যাকে প্রশ্ন করা হয়, যন্ত্রণা ভুলতে কি তিনিও কখনও ছবি পুড়িয়েছেন? মাথা নেড়ে সম্মতি জানান অনন্যা পাণ্ডে। বলেন, “পৃথিবীতে আমি একাই এই কাজ করেছি, এমন নয়। অনেকেই এটা করে থাকেন। বিষণ্ণতা থেকে মুক্তি পাওয়ার এটা একটা ভালো উপায়।” অনন্যা জানান, করিনা কাপুর খান অভিনীত ‘জব উই মেট’ ছবির চরিত্র ‘গীত’-এর সঙ্গে তিনি নিজের বহু মিল পান।

শেষ খবর হচ্ছে, আদিত্যের সঙ্গে সম্পর্ক ভাঙলেও অনন্যার জীবনে ইতোমধ্যেই এসেছেন নতুন মানুষ। আম্বানিদের সংস্থার কর্মী তথা প্রাক্তন মডেল ওয়াকার ব্লাঙ্কোর সঙ্গে নতুন করে সম্পর্কে জড়িয়েছেন অনন্যা। গোটা বলিউড জুড়েই এমন গুঞ্জন। যদিও এ ব্যাপারে মুখ খোলেননি অভিনেত্রী।

এসএস//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি