ঢাকা, শনিবার   ২৮ সেপ্টেম্বর ২০২৪

রাজশাহীতে আত্মঘাতি বিস্ফোরণ ঘটিয়ে ৫ জঙ্গি নিহত, ২ শিশু উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২০, ১১ মে ২০১৭ | আপডেট: ১২:১৩, ১৩ মে ২০১৭

রাজশাহী গোদাগাড়ীর হাবাসপুরে, আস্তানার সামনে আত্মঘাতি বিস্ফোরণ ঘটিয়ে ৫ জঙ্গি নিহত হয়েছে। এসময় স্প্রিন্টারের আঘাতে নিহত হন ফায়ার সার্ভিস কর্মী আব্দুল মতিন। আহত হন আরও ৭ পুলিশ সদস্য। জঙ্গি আস্তানা থেকে ২ শিশুকে উদ্ধার করা হয়েছে। এ’ ঘটনায় আশপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। এদিকে জঙ্গি আস্তানা সন্দেহে নাটোরে ২টি ও চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ৩টি বাড়ী ঘিরে রেখেছে পুলিশ।
গোদাগাড়ির বেনীপুর গ্রামে  রাত তিনটার দিকে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে ফেলে পুলিশ। এরপর জঙ্গিদের বের হয়ে আসার জন্য হ্যান্ডমাইকে আহবান জানানো হয়।
এক পর্যায়ে পুলিশ অভিযানের  প্রস্তুতি নিলে বাড়ির ভেতর থেকে প্রথমে  বেরিয়ে আসে ৮ বছরের জুবায়ের। তার কোলে শিশু আফিয়া।
এরপরপরই ভেতর থেকে হঠাৎ বেরিয়ে এসে অতর্কিত হামলা চালায় জঙ্গিরা। আত্মঘাতি বিস্ফোরণে নিহত হয় ৫ জঙ্গি। নিহত জঙ্গিরা হলেন ওই বাড়ির মালিক  সাজ্জাদ, স্ত্রী বেলী, ছেলে আলামিন, মেয়ে কারিমা ও তার ভাই শোয়েব।
এছাড়া জঙ্গীদের হামলায় নিহত হন ফায়ার সার্ভিস কমি আব্দুল মতিন। এছাড়া আহত হন আরও ৭ পুলিশ সদস্য।
পরে আস্তানার ভেতর থেকে সুমাইয়া নামে এক নারী জঙ্গি  এসে আত্মসমর্পন করে।
এলাকায় ১৪৪ ধারা জারি রয়েছে। এদিকে এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছে সিআইডি পুলিশ।  
অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জঙ্গী আস্তানা সন্দেহে  ৩টি বাড়ী ঘিরে রেখেছে পুলিশ। ভোর থেকে বাড়িগুলোয় তল্লাশী অভিযান শুরু করা হয়। পুলিশ জানায় অভিযানের আগেই বাড়ির লোকজন পালিয়ে যায়। বাড়ির মাটি খুড়লেও তেমন কিছু পাওয়া যায়নি। এদিকে নাটোরের হরিশপুরেও জঙ্গী আস্তানা সন্দেহে দুটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ।



Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি