ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪

রিমান্ডে রংধনু গ্রুপের পরিচালক মিজান

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০৬, ২৩ সেপ্টেম্বর ২০২৪

রংধনু গ্রুপের পরিচালক ও নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মিজানকে হত্যাসহ ৪ মামলায় রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

সোমবার দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট শামসুর রহমানের আদালতে হাজির করে পুলিশ চারটি মামলায় দশদিনের রিমান্ডের আবেদন করে। 

শুনানি শেষে চারদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। 

এদিকে সকাল থেকে রূপগঞ্জের বিভিন্ন এলাকার থেকে স্থানীয়রা এসে আদালত প্রাঙ্গনে জড়ো হয়ে মিজানের বিরুদ্ধে হওয়া মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল করেন। এসময় তারা সাবেক এই ভাইস চেয়ারম্যানের মুক্তির দাবিতে নানা স্লোগান দেন।

আদালত পুলিশের পরিদর্শক আব্দুল রশীদ বিষয়টি নিশ্চিত করে জানান, গত ৫ আগস্ট বিকেলে রূপগঞ্জ উপজেলায় বৈষম্য বিরোধী ছাত্র জনতার আন্দোলনের সময় গুলিবিদ্ধ হয়ে মারা যায় চনপাড়া নব কিশলয় উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী রোমান মিয়া। পরে এ ঘটনায় পরিবারের দায়ের করা হত্যা মামলায় আসামি করা হয় রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান মিজানকে। 

সেই মামলায় গত ১৭ সেপ্টেম্বর দুপুরে রাজধানির ভাটারি এলাকা থেকে মিজানকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

বাদিপক্ষের আইনজীবী এ্যাডভোকেট সাখাওয়াৎ হোসেন খান জানান, গ্রেফতারকৃত মিজানুর রহমানের বিরুদ্ধে চার মামলায় তাকে রিমান্ডে সুনির্দিষ্টভাবে জিজ্ঞাসাবাদ করলে এসব মামলার অগ্রগতিসহ নানা তথ্য বেরিয়ে আসবে।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি