ঢাকা, ২০১৯-০৫-২৩ ১৫:৩৪:২৭, বৃহস্পতিবার

Ekushey Television Ltd.

শাকিব-শ্রাবন্তীর প্রেম গুঞ্জন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৭ এএম, ১৪ আগস্ট ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০৬:১১ পিএম, ১৪ আগস্ট ২০১৮ মঙ্গলবার

সম্প্রতি স্বামী কৃষাণ ভিরাজের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে টালিউডের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তীর। ঠিক কি কারণে এই বিচ্ছেদ তা এখনও ভেদ হয়নি।

এই সম্পর্কে ইতি টানার পর শ্রাবন্তী দাবি করছেন তিনি এখনও সিঙ্গেল। মনের মতো কাউকে এখনও খুঁজে পান নি।

যদিও টালিগঞ্জের স্টুডিও পাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে অন্যকথা। একই কথা শোনা যাচ্ছে বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতেও। অনেকেই বলছেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের সঙ্গে নাকি সম্পর্কে রয়েছেন অভিনেত্রী।

অনেকে এর যোগসূত্র টানছেন এভাবে যে, অপু বিশ্বাসের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর সিঙ্গেল শাকিব। তার মনও ভালো যাচ্ছে না। এই মুহূর্তে তার একজন সঙ্গী দরকার। আর শ্রাবন্তীর সঙ্গে তার রসায়ন বেশ জমে। তাই শ্রাবন্তীতেই আস্থা রাখছেন শাকিব।

প্রসঙ্গত, এই মুহূর্তে `শাকিবের সঙ্গে `ভাইজান এলো রে` বলে একটি ছবিতে কাজ করছেন শ্রাবন্তী। লন্ডনে এই ছবির শ্যুটিং চলাকালীনই তাঁদের সম্পর্কের গুঞ্জন শোনা যায়।

শোনা যায়, সিনেমায় একটি দৃশ্যের শ্যুটিংয়ের জন্য রোম্যান্টিক পোজ দিচ্ছিলেন শ্রাবন্তী-শাকিব। এই দৃশ্যটি শ্যুট হয়ে গেলেও তাঁরা নাকি দুজনে ওই একই ভাবে দাঁড়িয়ে থাকেন। আর এই দৃশ্যটি ইন্টারনেটে ভাইরাল হয়ে যাওয়ার পরই শ্রাবন্তী-শাকিবের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ে।

যদিও তাঁদের সম্পর্কের কথা পুরোপুরি অস্বীকার করেছেন শ্রাবন্তী। শাকিব খানও পুরো বিষয়টিই গুজব বলে এড়িয়ে গেছেন। তবে শুধুই শাকিব নন, কেউ কেউ তো বলছেন শ্রাবন্তী নাকি টালিগঞ্জের এক নায়কের সঙ্গেও প্রেম করছেন। যদিও তিনি কে, তা জানা যায়নি। তবে অনেকেই এবিষয়টি নেহাতই গুজব বলেই উড়িয়ে দিয়েছেন।

সূত্র : জিনিউজ।

/ এআর /

ফটো গ্যালারি



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি