ঢাকা, বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪

শেষ মুহূর্তে দুই মিনিটে ২ গোল আলাভেসের, তারপরও রিয়ালের জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৫, ২৫ সেপ্টেম্বর ২০২৪ | আপডেট: ১০:৩৭, ২৫ সেপ্টেম্বর ২০২৪

স্প্যানিশ লা লিগায় দ্বিতীয়স্থান ধরে রেখেছে রিয়াল মাদ্রিদ। ঘরের মাঠে আলাভেসের বিপক্ষে জিতেছে ৩-২ গোলে লস ব্লাঙ্কোরা। তবে ম্যাচের শেষ মুহূর্তে দুই মিনিটে ২ গোল দিয়ে চমকে দেয় আলাভেস।

সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের ৫৫ সেকেন্ডে এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। ভিনিসিয়ূসের অ্যাসিস্টে গোলটি করেন লুকাস ভাসকেজ। 

ম্যাচে রিয়ালের দ্বিতীয় গোল আসে ৪০ মিনিটে। কিলিয়ান এমবাপ্পের এই গোলে বিরতির আগে ২-০ তে এগিয়ে যায় অ্যানচেলত্তির শিষ্যরা। 

দ্বিতীয়ার্ধের শুরুতেই দুর্বার রিয়াল মাদ্রিদ। ৪৮ মিনিটে পেয়ে যায় তৃতীয় গোল। মধ্যমাঠ থেকে বল পেয়ে একক প্রতেষ্টায় স্কোরশিটে নাম তোলেন রদ্রিগো। 

শেষে এসে চমক দেখায় আলাভেস। ম্যাচের ৮৫ ও ৮৬ মিনিটে দুই গোল শোষ দেয় তারা। এতে আতঙ্ক ছড়ায় রিয়াল শিবিরে। আলভেসের হয়ে গোল করেন কার্লোস ব্যানাভিডেস ও এনরিক গার্সিয়া। এতে ব্যবধান দাঁড়ায় ৩-২।

আলাভেসের পাল্টা ঘুরে দাঁড়ানো দেখে মনে হয়েছিল, এই ম্যাচের শেষের ফলাফল অন্যরকম হতে পারে। কিন্তু শেষ পর্যন্ত রিয়ালের পূর্ণ পয়েন্টে বাধা হতে পারেনি আলাভেস। 

রোমাঞ্চকর এই জয়ে বার্সেলোনার ঘাড়ে নিশ্বাস ফেলছে রিয়াল। ৭ ম্যাচে রিয়ালের পয়েন্ট ১৭। অন্যদিকে ৬ ম্যাচে বার্সেলোনার পয়েন্ট ১৮।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি