ঢাকা, বুধবার   ২৩ অক্টোবর ২০২৪

সরকারের প্রতি অরুনার আহ্বান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৭, ৭ জুলাই ২০১৭ | আপডেট: ২১:২১, ৭ জুলাই ২০১৭

বেশ কিছুদিন দেশের বাইরে ছিলেন গুণী অভিনেত্রী অরুনা বিশ্বাস। ঈদের আগেই তিনি দেশে ফিরেছেন। দেশে ফিরে তিনি আবারো অভিনয়ে নিয়মিত হয়ে উঠেছেন। এবার যুব সমাজকে সচেতন করতে এবং মাদক থেকে রক্ষা করতে যাত্রা শিল্পের প্রতি সরকারের বিশেষ দৃষ্টি দেবার প্রতি বিনীত অনুরোধ করেছেন এই অভিনেত্রী।

অরুনা বিশ্বাস বলেন, ‘আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময়ই শিল্প সংষ্কৃতির প্রতি বিশেষ দৃষ্টি দিয়ে থাকেন। যে কারণে আমি মনে করি দেশের যুব সমাজকে মাদক ও ধ্বংসের হাত থেকে রক্ষা করতে অবশ্যই সরকারের উচিত যাত্রা শিল্পের প্রতি মনোযোগী হওয়া। দেশের প্রতিটি জেলায়, জেলায়, থানায় থানায় যেন যাত্রা প্রদর্শণী ঠিকভাবে করা যায় সেভাবে সময়োপযোগী পদক্ষেপ নেওয়া উচিত। যাত্রার মাধ্যমে মাদকের বিরুদ্ধে সচেতনতা গড়ে তুলে যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করা সম্ভব। তাই এটি করলে একদিকে যেমন আমাদের ঐতিহ্য যাত্রা রক্ষা হয়, সেইসাথে যুব সমাজও ধ্বংসের হাত থেকে রক্ষা পায়।’

অরুনা বিশ্বাস এরইমধ্যে শেষ করেছেন মনতাজুর রহমান আকবরের পরিচালনায় ‘দুলাভাই জিন্দাবাদ’ও জাকির হোসেন রাজুর ‘ভালো থেকো’ সিনেমার ডাবিং। সকাল আহমেদ’র পরিচালনায় ‘রানী রাজ্য’ ধারাবাহিকের কাজও শুরু করেছেন তিনি।

এম/ডব্লিউএন


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি