ঢাকা, সোমবার   ২৮ অক্টোবর ২০২৪

সাবেক এমপি আফিলসহ ২০ জনের নামে হত্যাচেষ্টা মামলা, গ্রেপ্তার ৫

বেনাপোল প্রতিনিধি 

প্রকাশিত : ১৬:২৪, ২৮ অক্টোবর ২০২৪

যশোর-০১ (শার্শা) আসনের সাবেক সংসদ সদস্য শেখ আফিল উদ্দিনসহ আওয়ামী লীগের ২০ জন নেতাকর্মীর বিরুদ্ধে বিএনপি নেতৃবৃন্দকে হত্যা চেষ্টার অভিযোগে রোববার রাতে শার্শা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলায় বলা হয়েছে, এ বছরের ৮ এপ্রিল বিএনপির কেন্দ্রীয় অবস্থান কর্মসূচি পালনের প্রস্তুতি নিচ্ছিলেন শার্শা বিএনপি নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ উপজেলার কামারবাড়ি মোড়ে উপস্থিত হলে আগে থেকে ওঁৎপেতে থাকা মামলার আসামিরা বিএনপি নেতৃবৃন্দের ওপর হামলা করে। 

এ সময় বিএনপির কেন্দ্রীয় নেতা ও সাবেক সংসদ সদস্য মফিকুল হাসান তৃপ্তি, যশোর জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড. সাবেরুল হক সাবু ও শার্শা উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবুল হাসান জহিরকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র, হকিস্টিক, লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে মৃত ভেবে ফেলে রাখে। 

এই অভিযোগে দীর্ঘ ৬ মাস পর শার্শা উপজেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সদস্য সচিব ওয়াছি উদ্দিন শার্শা থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন।

এ মামলায় শার্শা থানা পুলিশ আনারুল ইসলাম, উলাশির সাবেক ইউপি সদস্য সাহেব আলী ও সাইফুল ইসলামসহ পাঁচ জনকে গ্রেফতার করছে। 

এ ব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির আব্বাস বলেন, শার্শার সাবেক সংসদ সদস্য শেখ আফিল উদ্দিনসহ ২০ জনের নাম উল্লেখ ও আরও ২০/২৫ জনকে অজ্ঞাত আসামি করে মামলা হয়েছে। এ পর্যন্ত ৫ জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

বাকি আসামিদের গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি