ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

সাবেক ভূমিমন্ত্রী নারায়ন চন্দ্র কারাগারে

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৩২, ৭ অক্টোবর ২০২৪ | আপডেট: ১৮:৩৪, ৭ অক্টোবর ২০২৪

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে ভারতে পালানোর সময় বিজিবির হাতে আটক আওয়ামী লীগ সরকারের সাবেক ভুমিমন্ত্রী ও খুলনা-৫ আসনের সাবেক সংসদ সদস্য নারায়ন চন্দ্র চন্দকে আদালতে সোপর্দ করা হয়েছে। বিনা পাসপোর্টে অবৈধভাবে ভারতে যাওয়ার চেষ্টার দায়ে বিজিবির দায়ের করা মামলায় সোমবার বিকেলে তাকে আদালতে সোপর্দ করা হয়। আদালতের বিচারক তাকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

এসময় আদালত চত্বরে পুলিশের কঠোর নিরাপত্তা বলয় তৈরী করা হয়। রোববার রাতে মহেশপুরের শ্রীনাথপুর সীমান্তের ৬১ নং মেইন পিলারের পাশ থেকে একজন নারী ও দু’জন পুরুষসহ বিজিবি তাকে আটক করে। 

মহেশপুর ৫৮ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল শাহ মোঃ আজিজুস শহীদ জানান, নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আমরা জানতে পারি সাবেক শেখ হাসিনা সরকারের একজন সাবেক প্রভাবশালী মন্ত্রী পরিচয় গোপন করে ভারতে পালনোর চেষ্টা করছে। খবর পেয়ে ৫৮ বিজিবির সদস্যরা শ্যামকুড় ইউনিয়নের ভবনগর সরকারী প্রাথুমক বিদ্যালয়ের পিছনে সীমান্তের শুন্যরেখা ৬১ নং পিলারের পাশ থেকে সাবেক ভুমিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ, খুলনা তেরোখাদার সবুজ গাইন, যশোর ঝিকরগাছার মো: রাজ্জাক ও ভারতের নাগরিক মুম্বাইয়ের মেহেরুন শেখকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে বিনা পাসপোর্টে অবৈধভাবে ভারতে যাওয়ার চেষ্টার দায়ে শ্রীনাথপুর বিওপির সুবেদার আসাদুজ্জামান মহেশপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। পরে তাদেরকে মহেশপুর থানায় সোপর্দ করা হয়। আদালতের বিচারক তাদের জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

মহেশপুর থানার ওসি মাহাব্বুর রহমান কাজল জানান, বিজিবির দেওয়া বিনা পাসপোর্টে অবৈধভাবে ভারতে যাওয়ার চেষ্টার মামলায় সাবেক ভুমিমন্ত্রীসহ ৪ জনকে কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে আদালতে সোপর্দ করা হয়। এদের মধ্যে সাবেক ভুমিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দের নামে ঢাকা পল্টন থানায় ৩০ অক্টোবরের একটি হত্যা মামলা রয়েছে।


এসবি/ 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি