ঢাকা, ২০১৯-০৬-১৭ ১৬:৪৫:১৯, সোমবার

Ekushey Television Ltd.

সড়ক দুর্ঘটনায় আহত চবি শিক্ষার্থীর মৃত্যু

চবি সংবাদদাতা

প্রকাশিত : ০৯:৩০ পিএম, ১ জুন ২০১৯ শনিবার

টিউশনি থেকে ফেরার পথে মাইক্রোবাসের ধাক্কায় আহত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রানীবিদ্যা বিভাগের শিক্ষার্থী সাদেকুল ইসলাম ১০ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে মারা গেছেন।

শনিবার সকাল ৬টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। গত বৃহস্পতিবার নগরীর পলিটেকনিক মোড়ে দুর্ঘটনায় শিকার হন সাদেকুল।

সাদেকুলের বন্ধুরা জানায়, প্রথম দুই দিন তার শরীরের অবস্থা কিছুটা ভালো থাকলেও তৃতীয় দিন থেকে অবনতির দিকে যায়।  পরে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানেই আজ সকালে মারা যায় সে।

সাদেকের গ্রামের বাড়ী কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলায়। পিতৃহীন সাদেক তিন ভাইয়ের মধ্যে সবার বড় ছিলো। তার টিউশনের টাকা দিয়েই চলতো পরিবার।

এদিকে সাদেকের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ক্যাম্পাস ও সহপাঠিদের মধ্যে। তার বিভাগের সহপাঠী আরিফুল ইসলাম বলেন, বন্ধু-বান্ধাবদের সাথে সবসময় হাসি খুশি থাকতো সে। কখনো কারও সাথে ঝগড়া বিবাদে লিপ্ত ছিল না। পড়ালেখায়ও ভালো ছিলো। সে এভাবে আমাদের ছেড়ে চলে যাবে এটা আমরা স্বপ্নেও ভাবিনি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর লিটন মিত্র বলেন,সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার পর থেকে বিশ্ববিদ্যালয় প্রশাসন তার পাশে ছিল। আমরা তার সার্বক্ষণিক খোঁজ নেওয়ার পাশাপাশি সব ধরনের সহযোগিতা করেছি। এখন যেহেতু সে আমাদের ছেড়ে চলে গেছে, তার বাড়ীতে লাশ পৌঁছানোর ব্যবস্থা করে দিবো আমরা।

এনএম/কেআই

 

 



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি