ঢাকা, ২০১৯-০৬-১৯ ২২:৫৩:২৪, বুধবার

Ekushey Television Ltd.

হাজারীবাগে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩৯ এএম, ২০ মে ২০১৯ সোমবার | আপডেট: ১১:৫৬ এএম, ২০ মে ২০১৯ সোমবার

রাজধানীর হাজারীবাগে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মনির (৪৫) ও গিয়াস (৩৩) নামে দুই ছিনতাইকারী নিহত হয়েছেন। এ ঘটনায় র‌্যাবের দুইজন সহকারী উপ-পরিদর্শক আহত হয়েছেন।

সোমবার ভোর ৪টার দিকে হাজারীবাগের মধুসিটির সামনের ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে চা পাতা ভর্তি ছিনতাইকৃত কাভার্ডভ্যানসহ বিদেশি পিস্তল ও কয়েক রাউন্ড গুলি উদ্ধার করেছে র‍্যাব।

র‌্যাব জানায়, রোববার রাতে শ্রীমঙ্গল থেকে ইস্পাহানী কোম্পানির একটি চা পাতা ভর্তি কাভার্ডভ্যান ছিনতাই করে নিয়ে ঢাকায় চলে আসে ছিনতাইকারী চক্র। ছিনতাইকৃত কাভার্ডভ্যানটি গাবতলী দিয়ে বেড়িবাঁধ হয়ে নিয়ে যাওয়া হচ্ছিল। সোমবার ভোরে মধুসিটির সামনে র‌্যাব সদস্যরা কাভার্ডভ্যানটিকে থামানোর চেষ্টা করলে ভ্যানটি একটি পিলারের সঙ্গে ধাক্কা লাগে। এরপর কাভার্ডভ্যানে অবস্থান করা কয়েকজন র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। তখন র‌্যাব সদস্যরা আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে দুইজন গুলিবিদ্ধ হয় এবং আরও কয়েকজন পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ দু’জনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহতদের সঙ্গে থাকা পরিচয়পত্র দেখে তাদের পরিচয় জানা যায়।

শ্রীমঙ্গল পুলিশের বরাত দিয়ে র‌্যাব জানায়, নিহত মনিরের বিরুদ্ধে ছিনতাইসহ ২১টি বিভিন্ন মামলা রয়েছে। মনির এ ছিনতাইকারী চক্রের মূলহোতা। তিনি প্রায়ই চা পাতা ভর্তি কাভার্ডভ্যান ছিনতাই করে পালিয়ে যেতো। আর নিহত চালক গিয়াস ছিনতাইকৃত কাভার্ডভ্যান বিভিন্ন জায়গায় নিয়ে যেতো।

একে//



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি