ঢাকা, রবিবার   ২৯ সেপ্টেম্বর ২০২৪

হাসিনার প্রেতাত্মারা শিল্পাঞ্চলে ষড়যন্ত্র করছে: মির্জা ফখরুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৩, ২৮ সেপ্টেম্বর ২০২৪

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, শেখ হাসিনার প্রেতাত্মারা দেশের বিভিন্ন জায়গায় বিভিন্নভাবে ষড়যন্ত্র করছেন। সবচেয়ে বড় ষড়যন্ত্র করছে শিল্প এলাকাতে। তাদের ষড়যন্ত্র রুখে দিতে হবে। 

আজ শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকালে গাজীপুর জেলা ও মহানগর শ্রমিক দলের উদ্যোগে কোনাবাড়ী ডিগ্রি কলেজ মাঠে শ্রমিক সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আমরা চৌদ্দ-পোনেরো বছর সংগ্রামের পরে এই ফ্যাসিবাদি হাসিনা থেকে মুক্তি পেয়েছি। দীর্ঘ চৌদ্দ-পোনেরো বছর ধরে এই বাংলাদেশের মানুষের ওপর অত্যাচার নির্যাতন করে আমাদের অসংখ্য মানুষকে হত্যা করেছে। শ্রমিকদেরকে হত্যা করেছে, ছাত্র হত্যা করেছে। ক্ষমতায় থাকার জন্য দেশের সমস্ত রাষ্ট্রব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। পুলিশ বাহিনীকে ব্যবহার করে তাদেরকে দিয়ে গুলি করে হত্যা করেছো। মিথ্যা মামলা দিয়ে জেলে নিয়ে নির্যাতন করে বাংলাদেশের মানুষকে একটি ভীতির রাজত্বে নিয়ে গেছে।

তিনি বলেন, শেখ হাসিনা পালাইছে কিন্তু তার প্রেতাত্মা -ভূতগুলো এদেশের মধ্যে আছে। তারা ভুলতে পারেনা। তারা চুরি-চামারি দুর্নীতি ও লুট করে দেশের মাঝে সাম্রাজ্য গড়ে তুলেছিল। ওইসময় যা করেছে তারা এটা ভুলতে পারেনা। ভাবে আবার যদি শেখ হাসিনাকে ফিরিয়ে আনতে পারতাম তবে আবার লুট করতে পারতাম। সেজন্য তারা দেশের বিভিন্ন জায়গায় বিভিন্নভাবে ষড়যন্ত্র করছেন। সবচেয়ে বড় ষড়যন্ত্র করছেন তারা এই শিল্প এলাকাতে। 

বাংলাদেশের অর্থনীতি মাধ্যম সচল রাখার অন্যতম গুরুত্বপূর্ণ শাখা হলো এই পোশাক শিল্প বলে উল্লেখ করে ফখরুল বলেন, তারা (আওয়ামী লীগ) এই পোশাক শিল্পকে ধ্বংস করতে চায়। পাশাপাশি বিদেশি আরও একটি শক্তি বাংলাদেশি পোশাক শিল্প খাতকে ধ্বংস করতে চায়। তারা ভাবে বাংলাদেশি পোশাক শিল্প ও ধ্বংস করলে তাদের দেশের গার্মেন্টস চাহিদা বাড়বে।

এসএস//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি