ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

হোটেলে রাতযাপনের খবর সত্য নয় : মেলানিয়া ট্রাম্প

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৮, ৩০ জানুয়ারি ২০১৮

পর্ন তারকার সঙ্গে মার্কিন প্রেসিডেন্টের সম্পর্ক নিয়ে রসালো খবর বেশ ক’দিন ধরে চাউর হচ্ছে গণমাধ্যমে। আন্তর্জাতিক গণমাধ্যমের খবরে বলা হয়েছে, প্রেসিডেন্ট ট্রাম্পের এমন কু-কীর্তিতে বিব্রত তার স্ত্রী মেলানিয়া ট্রাম্প। তিনি স্বামীর ওপর বিরক্ত হয়ে হোয়াইট হাউস ছেড়ে হোটেলে রাতযাপন করছেন।
এসব বিষয়ে এতোদিন চুপ ছিলেন মেলানিয়া ট্রাম্প। তবে এবার মুখ খুলেছেন ফার্স্ট লেডি। নিজের অবস্থান জানিয়েছেন। ডোনাল্ড ট্রাম্প ও মেলানিয়া ট্রাম্পের মধ্যকার সম্পর্কে টানাপোড়েন চলছে বলে যারা খবর প্রচার করেছে, সেসব সংবাদমাধ্যমের দিকে কঠোর বার্তা ছুড়ে দিয়েছেন মেলানিয়া।
মেলানিয়ার মুখপাত্র স্টেফানি গ্রিশাম বলেছেন, পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলসের সঙ্গে ট্রাম্পের সম্পর্ক ‘লাম্পট্যপূর্ণ ও সোজাসুজি ভাষায় মিথ্যা খবর’। এসব মুখোরোচক খবর ছড়ানোর জন্য গণমাধ্যমের সমালোচনা করেন তিনি।
স্টেফানি আরও বলেন, তিনি (মেলানিয়া) তাঁর পরিবার ও ফার্স্ট লেডি হিসেবে ভূমিকা পালনে সচেতন রয়েছেন। বিভিন্ন ভুয়া খবরে যেসব রসালো গল্প ছড়ানো হচ্ছে, তার কোনো কিছুই সত্য নয়।
যুক্তরাষ্ট্রের ফার্স্ট লেডির কার্যালয় থেকে ঘোষণা দেওয়া হয়েছিল, সুইজারল্যান্ডের দাভোসে বিশ্ব অর্থনৈতিক ফোরামে (ডব্লিউইএফ) ট্রাম্পের সঙ্গে উপস্থিত থাকবেন মেলানিয়া ট্রাম্প। সে অনুযায়ী ২৫ জানুয়ারি তাঁর দাভোসে পৌঁছানোর কথা। ট্রাম্প-দম্পতির ১৩তম বিবাহবার্ষিকীর দিনে সফরে অংশ না নেওয়ার ঘোষণা দেন মেলানিয়া। এ নিয়েও গুজব ওঠে বিভিন্ন মহলে। শেষ মুহূর্তে ফার্স্ট লেডির কার্যালয় থেকে জানানো হয়েছে, সময়সূচি আর যৌক্তিক কারণে’ ওয়াশিংটন ডিসিতেই থাকতে হচ্ছে মেলানিয়াকে। বর্তমানে ট্রাম্প বিশ্ব অর্থনৈতিক ফোরামে যোগ দিতে দাভোসে রয়েছেন।
ডেইলি মেইলের খবরে বলা হয়েছে, স্টর্মি ড্যানিয়েলসের সঙ্গে ট্রাম্পের সম্পর্ক রয়েছে। ২০০৬ সালে এ দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। তখন দুজনে কিছু দিনের জন্য বিয়েও করেছিলেন। এই খবরে মেলানিয়া ট্রাম্প স্বামীর ওপর বিরক্ত হয়ে হোটেলে রাতযাপন করেন। তবে এ খবর উড়িয়ে দিয়েছেন মেলানিয়ার মুখপাত্র। তিনি বলেছেন খবরে যে সময়টিতে মেলানিয়ার হোটেলে রাতযাপনের কথা বলা হয়েছে সে সময় তিনি হলোকাস্ট মেমোরিয়ামে ছিলেন। আন্তর্জাতিক হলোকাস্ট দিবস উপলক্ষে তিনি সেখানে যান। পরে হোয়াইট হাউসে ট্রাম্পের কাছে ফিরে আসেন।  
বিশ্ব অর্থনৈতিক ফোরামে ট্রাম্পের সঙ্গে যোগ না দিয়ে মেলানিয়া ফ্লোরিডায় অবকাশ যাপনে যান। তিনি এ জন্য অবশ্য ব্যস্ততাকে অজুহাত হিসেবে দেখান। অবকাশ যাপনের ২৮ ঘণ্টা পর হোয়াইট হাউসে ফেরেন মেলানিয়া। মেলানিয়া এসব খবরে বিরক্তও ছিলেন।
গণমাধ্যমে খবর বের হয়, ২০০৬ সালে স্টর্মি ডেনিয়েলস নামে অভিনয় করা স্টেফানি ক্লিফোর্ড নামের এক পর্ন তারকার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেছিলেন ডোনাল্ড ট্রাম্প। কিন্তু ওই পর্ন তারকা যাতে বিষয়টি নিয়ে মুখ না খোলেন, সেই লক্ষ্যে গত বছর মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের মাস খানেক আগে এক আইনজীবীর মাধ্যমে তাঁকে ১ লাখ ৩০ হাজার ডলার দিয়েছিলেন ট্রাম্প। ২০০৬ সালে ক্লিফোর্ডের সঙ্গে ট্রাম্পের শারীরিক সম্পর্ক ছিল। এর এক বছর পরই ট্রাম্প মেলানিয়াকে বিয়ে করেন।
স্টর্মি ডেনিয়েলস নামে অভিনয় করা স্টেফানি ক্লিফোর্ড নামের ওই পর্নো তারকার দাবি, ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেন ও হোয়াইট হাউসের পক্ষ থেকে অস্বীকার করা হয়েছে।
মার্কিন ওই পর্নো তারকা দাবি করেন, তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল ট্রাম্পের। প্রেসিডেন্ট নির্বাচনের আগে মুখ বন্ধ করার জন্য তাঁকে মোটা অঙ্কের অর্থ দেন ট্রাম্প। এ অর্থের পরিমাণ ১ লাখ ৩০ হাজার ডলার। ক্লিফোর্ড আরও দাবি করেন, যুক্তরাষ্ট্রের একটি নামি গলফ টুর্নামেন্টে তাঁর সঙ্গে ট্রাম্পের পরিচয় হয়েছিল। ২০০৬ সালে তাঁর সঙ্গে ডোনাল্ড ট্রাম্পের শারীরিক সম্পর্ক হয়। সেখানেই ওই কাণ্ড করেন ট্রাম্প।
ওই খবরকে শুধু রটনা বলে উড়িয়ে দিয়েছে হোয়াইট হাউস।
সূত্র : দ্য ইনডিপেন্ডেন্ট।


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি