ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

শাহজালালে ৫৭ স্বর্ণের বারসহ আটক ৩

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৯, ২৯ জুলাই ২০১৮

রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে  ৫৭টি স্বর্ণের বারসহ তিনজনকে আটক করেছেন কাস্টমস কর্মকর্তারা। উদ্ধার করা স্বর্ণের ওজন ৬ কেজি ৬৩০ গ্রাম। ঢাকা কাস্টমস হাউসের ডেপুটি কমিশনার (প্রিভেন্টিভ) অথেলো চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

রোববার সকাল ১০টার দিকে বিমানবন্দরের তৃতীয় তলার নামাজের কক্ষ থেকে এসব স্বর্ণসহ তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন- বিমানযাত্রী ফেনী সদর উপজেলার একরামুল হক (৩২) ও জাহিদুল হক সালমান ভুঁইয়া (৩৫) এবং  সিভিল অ্যাভিয়েশনের ক্লিনিং শিফট ইনচার্জ জামাল উদ্দিন পাটোয়ারী।

ডেপুটি কমিশনার (প্রিভেন্টিভ) অথেলো জানান, রোববার সকাল ৮টা ৪০ মিনিটে দুবাই থেকে এমিরেটস এয়ারলাইন্সের ইকে ৫৮২ ফ্লাইটে শাহজালালে নামেন এই দুই যাত্রী। এরপর তারা বোর্ডিং ব্রিজ থেকেই সোজা তৃতীয় তলায় নামাজের কক্ষে ঢুকেন। তখন গোপন সংবাদের ভিত্তিতে কাস্টমস কর্মকর্তারা তৃতীয় তলায় ওই কক্ষের আশপাশে অবস্থান নেওয়ার এক পর্যায়ে সিভিল অ্যাভিয়েশনের ক্লিনিং শিফট ইনচার্জ জামাল উদ্দিন পাটোয়ারীকে নামাজের কক্ষে ঢুকতে দেখে তারা কারণ জানতে চান। জবাবে নামাজ পড়তে যাবেন বলে জানান তিনি। তখন সকাল ১০টা। ওই নামাজ পড়ার কথা শুনে কাস্টমস কর্মকর্তাদের সন্দেহ হয়। এরপর তারা চার্জ করলে জামাল জানান, ওই কক্ষের ভেতরে দুই যাত্রীর কাছে স্বর্ণের বার রয়েছে। সেগুলো ৬ নম্বর ডিপ্রেচার স্টাফ গেট দিয়ে বের করে দেওয়ার কথা তার। এরপর কাস্টমস কর্মকর্তারা সেখানে তল্লাশি করেন। তখন নামাজ পড়ার পাটির নিচ থেকে কয়েকটি সিগারেটের প্যকেটে ৫৭টি স্বর্ণের বার পান। আটক তিনজনকে বিমান বন্দর থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান ঢাকা কাস্টমস হাউসের এই কর্মকর্তা।

একে//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি