ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

ঢাকা ম্যারাথনে সোমবার যেসব সড়ক বন্ধ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৩৯, ৯ জানুয়ারি ২০২২

“বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২২” উপলক্ষে সোমবার (১০ জানুয়ারি) রাজধানীর কিছু সড়কে সাময়িক যান চলাচল বন্ধ থাকবে। রোববার (৯ জানুয়ারি) এ কথা জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের নিউজ পোর্টাল ডিএমপিনিউজ। 

প্রতিবেদনে বলা হয়, বঙ্গবন্ধু ম্যারাথনে অংশগ্রহণকারী দলটি সকাল সাড়ে ৫টায় আর্মি স্টেডিয়াম থেকে যাত্রা শুরু করে কাকলী হয়ে কামাল আতাতুর্ক এভিনিউ, গুলশান-২ ও গুলশান-১ অতিক্রম করে হাতিরঝিলে প্রবেশ করবে।

এ উপলক্ষে ভোর ৪টা থেকে এসব সড়কে যানবাহন চলাচল সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হবে। হাতিরঝিলে ঢোকার আগ পর্যন্ত দলটি যতক্ষণ যে সড়ক দিয়ে যাবে, ততক্ষণ সে সকড়টিতে যানবাহন চলাচল সাময়িকভাবে বন্ধ থাকবে, ম্যারাথন দলটি কোনো সড়ক অতিক্রম করার সঙ্গে সঙ্গে সড়কটি খুলে দেওয়া হবে।

তবে হাতিরঝিলের প্রবেশপথগুলোতে যানবাহন চলাচল ভোর ৪ টা থেকে দুপুর আনুমানিক ১টা পর্যন্ত বন্ধ থাকবে। এ কারণে এসব এলাকায় যানবাহন চালকদের বিপরীত পথে চলাচল করার জন্য অনুরোধ করেছে ডিএমপি।

ডিএমপির পরামর্শ- রেইনবো ক্রসিং থেকে যে সমস্ত যানবাহন হাতিরঝিল হয়ে গুলশান, বনশ্রী, রামপুরা এবং বাড্ডায় যেতে ইচ্ছুক তারা মগবাজার, মৌচাক হয়ে যাবেন।

রামপুরা ইউলুপ এবং ইসলাম টাওয়ার দিয়ে যে সমস্ত গাড়ি হাতিরঝিলের মধ্য দিয়ে যেতে ইচ্ছুক তারা গুলশান বাড্ডা লিংক রোড হয়ে যাবেন।

পুলিশ প্লাজা হয়ে যে সমস্ত গাড়ি হাতিরঝিলের মধ্য দিয়ে বিভিন্ন দিকে যেতে ইচ্ছুক তারা পুলিশ প্লাজা এবং শুটিং ক্লাবের মাঝের রাস্তা দিয়ে বাড্ডা লিংক রোড হয়ে যাবেন।

আরকে//
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি