ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০২৪

ছিনতাই চক্রের সাত জন গ্রেপ্তার (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০৬, ২৯ জানুয়ারি ২০২২ | আপডেট: ২১:০৭, ২৯ জানুয়ারি ২০২২

প্রাইভেট কার ভাড়া করে সপ্তাহে একদিন বের হয় চক্রটি। মাঝরাত থেকে ভোর অবধি চলে ছিনতাই আর ডাকাতি। রাজধানীর একটি বেসরকারী মেডিক্যাল কলেজের দুই শিক্ষার্থীর কাছ থেকে ছিনিয়ে নেয়া রূপিসহ মূল্যবান সামগ্রী উদ্ধার করে চক্রের সাত জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। চক্রটিতে রয়েছে অন্তত ১০ থেকে ১২ জন। 

২৩ জানুয়ারী ভোর ৫টা। রাজধানীর মালিবাগের সাংবাদিক সেলিনা পারভীন সড়কে থামে একটি প্রাইভেটকার।

গাড়ি থেকে নেমে ৩-৪ জন ফুটপাথ ধরে এগিয়ে আসা দুজনের পথরোধ করে। এ’সময় তাদের কাছ থেকে সব ছিনিয়ে নিয়ে আবার গাড়ীতে উঠে পালিয়ে যায় দলটি।

অভিযোগ পেয়ে রাজধানীতে অভিযান চালিয়ে চক্রের সাত জনকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। পুলিশের দাবি, ওই রাতে চক্রটি আরো তিন জায়গায় ডাকাতি করে।

ডিএমপির যুগ্ম-কমিশনার মাহবুবুর রহমান জানান, “ যখন ছিনতাই কাজে বের হয় তখন তারা প্রাইভেট কারের নম্বর স্কচটেপ দিয়ে আটকে দেয়, যাতে নম্বরটি ক্যামেরায় ধরা না পড়ে।"

গোয়েন্দা পুলিশ জানায়, চক্রটি সপ্তাহে একদিন ডাকাতির উদ্দেশ্যে বের হয়। যেখানে পুলিশের উপস্থিতি থাকে না সেখানেই তারা মিশন চালায়।

মাহবুবুর রহমান বলেন, “তারা অন্তত সপ্তাহে একবার এ রকম ছিনতাই কাজে বের হয় এবং তারা যেদিন বের হয় কয়েকটি ছিনতাই একসাথে করে। তাদের প্রত্যেকের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। ওই মামলাগুলো ডাকাতি মামলায় রূপান্তর করার পদক্ষেপ নেওয়া হচ্ছে।“  

চক্রের অন্যদের ধরতে অভিযান চলছে বলে জানানো হয় সংবাদ সম্মেলনে।

এসবি/ 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি