ঢাকা, রবিবার   ১৩ অক্টোবর ২০২৪

কেরণীগঞ্জে সিজেডএম কিডনি ডায়ালাইসিস ও ট্রান্সপ্লান্ট সেন্টারের উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০৮, ১৫ ফেব্রুয়ারি ২০২৩ | আপডেট: ১৯:০৮, ১৫ ফেব্রুয়ারি ২০২৩

পিছিয়ে পড়া মানুষের সেবায় বিত্তবানদের নৈতিকভাবে এগিয়ে আসার আহবানের মধ্য দিয়ে সিজেডএম কিডনি ডায়ালাইসিস ও ট্রান্সপ্লান্ট সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। 

বুধবার (১৫ ফেব্রুয়ারি) রাজধানীর কেরণীগঞ্জে এ ডায়ালাইসিস ও ট্রান্সপ্লান্ট সেন্টার’র উদ্বোধন করা হয়। 

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তত্ববধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ও পিপিআরসি’র এক্সিকিউটিভ চেয়ারম্যান ড. হোসেন জিল্লুর রহমান। সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট (সিজেডএম) এর চেয়ারম্যান নিয়াজ রহিমের সভাপতিত্বে অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন আকিজ গ্রুপের চেয়ারম্যান সেক. নাসির উদ্দিন। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আকিজ এফএমসিজি লি. এর প্রতিষ্ঠাতা সেক. আজিজ উদ্দিন, প্রাক্তন স্বাস্থ্য সচিব ও সিজেডএম এর এক্সিকিউটিভ কমিটির আহবায়ক এ এম এম নাসির উদ্দিন। 

স্বাগত বক্তব্য রাখেন সিজেডএম এর প্রধান নির্বাহী কর্মকর্তা ড. মোহাম্মদ আইয়ুব মিয়া এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন সিজেডএম কিডনি ডায়ালাইসিস ও ট্রান্সপ্লান্ট সেন্টার’র পরিচালক অধ্যাপক ডা. মো. তৌহিদ হোসেন। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ড. হোসেন জিল্লুর রহমান বলেন, আমাদের নৈতিকভাবেই পিছিয়ে পড়া মানুষদের জন্য কাজ করা উচিত। যাকাত একটি মৌলিক ইবাদত হিসেবে সে নৈতিকতার কথা আমাদের স্মরণ কর

এসি

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি