ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪

কাতার সফর শেষে প্রত্যাবর্তন করলেন সেনাবাহিনী প্রধান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১২, ১৫ ডিসেম্বর ২০২৩

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন এর সভাপতি ও সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ কাতারে অনুষ্ঠিত ‘কাতার গ্র্যান্ড প্রিক্স-২০২৩’ এর সমাপনী অনুষ্ঠান অবলোকন শেষে শুক্রবার দেশে প্রত্যাবর্তন করেছেন। ‘কাতার গ্র্যান্ড প্রিক্স-২০২৩’ এ সেনাবাহিনী প্রধানের উপস্থিতি অংশগ্রহণকারী বাংলাদেশি অ্যাথলেটদের অনুপ্রাণিত করেছে। পাশাপাশি তিনি বিভিন্ন দেশ হতে আগত প্রতিনিধিগণের সাথে বৈঠকে অংশগ্রহণপূর্বক পারস্পরিক ক্রীড়া উন্নয়নমূলক বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন।

উল্লেখ্য যে, উক্ত সফরে ১২ ডিসেম্বর ২০২৩ তারিখে সেনাবাহিনী প্রধান কাতার সশস্ত্র বাহিনীর চিফ অব স্টাফ লেফটেন্যান্ট জেনারেল সালেম বিন হামাদ বিন মোহাম্মেদ বিন আকিল আল নাবিত এর সাথে বৈঠক করেন। এই দ্বিপাক্ষিক বৈঠক বাংলাদেশ ও কাতার এর মধ্যে সম্পাদিত সমঝোতা স্বারক বাস্তবায়নে এবং দু’দেশের মধ্যকার পারস্পরিক সামরিক সম্পর্কন্নোয়নের ক্ষেত্রে বিশেষভাবে সহায়ক হবে। এছাড়াও, তিনি দোহাতে অবস্থিত বাংলাদেশ দূতাবাস কর্তৃক আয়োজিত ‘বিজয় দিবস মেলা’ উদ্বোধন করেন এবং স্থানীয় বাংলাদেশিদের সাথে সাক্ষাৎ ও মতবিনিময় করেন।

সেনাবাহিনী প্রধান গত ১২ ডিসেম্বর ২০২৩ তারিখে কাতার অলিম্পিক কমিটির ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট এবং কাতার ভারোত্তলন ফেডারেশন এর প্রেসিডেন্ট মোহাম্মেদ ইউসেফ আলমানা এর আমন্ত্রণে সরকারি সফরে কাতার গমন করেছিলেন।


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি