ঢাকা, বুধবার   ২৬ জুন ২০২৪

কনকা ও হাইকোর পণ্য কিনলেই স্বর্ণসহ বিভিন্ন পুরষ্কার (ভিডিওসহ)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৬, ১৬ মে ২০২৪ | আপডেট: ১৩:৩৯, ১৬ মে ২০২৪

বিশ্বের শীর্ষস্থানীয় ব্র্যান্ড কনকা ও হাইকো পবিত্র ঈদুল আজহা উপলক্ষে মাসব্যাপী খুচরা ও পাইকারি ক্রেতাদের জন্য প্রমোশনাল ক্যাম্পেইন শুরু করেছেন। 

ঈদুল আজহাকে কেন্দ্র করে ইলেক্ট্রোমার্ট গ্রুপ এ ক্যাম্পেইন চালু করে। এতে ক্রেতারা কনকা ও হাইকো ব্র্যান্ডের ফ্রিজ, এলইডি টিভি, ওভেন ও ওয়াশিং মেশিন পণ্য ক্রয় করলে পাবেন একটি স্ক্র্যাচ কার্ড। এ কার্ড ঘষে তারা জিতে নিতে পারেন স্বর্ণালংকার অথবা কনকার এলইডি টিভিসহ অসংখ্য আকর্ষণীয় পুরস্কার। এছাড়া পার্টনার এবং ডিলারদের জন্য আছে মোট উত্তোলনের ওপর বিশেষ ছাড় এবং বিদেশ ভ্রমণের সুযোগ। 

গতকাল ঢাকায় অনুষ্ঠিত একটি পাঁচ তারকা হোটেলে কনকা ও হাইকোর এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেয়া হয়। সম্মেলনে গ্রুপের ডিএমডি মো. নুরুল আফছার বলেন, দুই দশকেরও বেশি সময় ধরে বিশ্বসেরা কনকা ব্র্যান্ড ইলেক্ট্রনিক্স ও হোম অ্যাপ্ল্যায়েন্স-সামগ্রী দেশের গ্রাহকদের আস্থা ও নির্ভরতার প্রতীক হয়ে দাঁড়িয়েছে। দেশের প্রত্যন্ত অঞ্চলের প্রতিটি ঘরে ঘরে এখন কনকা ব্র্যান্ডের ইলেকট্রনিক্স-সামগ্রী ব্যবহৃত হচ্ছে। কনকা ও হাইকো ব্র্যান্ড ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্ল্যায়েন্স পণ্যের বিশেষ বৈশিষ্ট্য, গুণগতমান, গ্রহণযোগ্যতা, বিক্রয়োত্তর সেবা এবং সাশ্রয়ী মূল্যের কারণে বর্তমানে এদেশের গ্রাহকদের প্রথম পছন্দ। 

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন গ্রুপের পরিচালক মোহাম্মদ সাজ্জাদ-উন-নেওয়াজ, নুরুল আজিম সানি, বিক্রয় ও বিপণন জি এম মাহমুদুন নবী চেীধুরী ও ন্যাশনাল সেলস ম্যানেজার জুলহাক হোসাইন প্রমুখ।


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি