ঢাকা, শনিবার   ০৬ জুলাই ২০২৪

বাজেটকে স্বাগত জানিয়ে রাজধানীতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের আনন্দ মিছিল 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৪, ৭ জুন ২০২৪

বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, মাননীয় অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীকে সঙ্গে নিয়ে বৃহস্পতিবার ০৬ জুন ২০২৪ বিকেলে জাতীয় সংসদে ২০২৪-২০২৫ অর্থবছরের বাজেট অধিবেশনে যোগ দেন  এবং বাজেট ঘোষণা করেন।

সন্ধ্যা সাড়ে ছয়টায় সংগঠনের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু'র নেতৃত্বে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, ২৩ বঙ্গবন্ধু এভিনিউ এর সামনে হইতে আনন্দ মিছিল বের করে। 

এই বাজেট গণমূখী, এই বাজেট জনতার।
শেখ হাসিনার জন্য, বাংলাদেশ ধন্য।

শেখ হাসিনার সরকার, বার বার দরকার। এসব শ্লোগানে মুখরিত হয় রাজপথ।  মিছিলটি জিরো পয়েন্ট ঘুরে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। সংগঠনের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু বাজেট ঘোষণার পর তার প্রতিক্রিয়ায় বঙ্গবন্ধু কন্যা কে অভিনন্দন জানান। তিনি বলেন বাংলাদেশের অগ্রযাত্রা কে থামিয়ে দিতে বহু ষড়যন্ত্র হয়েছে। জননেত্রী শেখ হাসিনা আল্লাহ ছাড়া কাউকে ভয় পায় না! জননেত্রী শেখ হাসিনাকে ২১ বার হত্যার চেষ্টা করা হয়েছে! আল্লাহ জননেত্রী শেখ হাসিনাকে এদেশের উন্নয়নের জন্য বাঁচিয়ে রেখেছেন। দেশরত্ন শেখ হাসিনার নির্দেশ পালনে স্বেচ্ছাসেবক লীগ সব সময় রাজপথে ছিল, আছে, ভবিষ্যতেও থাকবে। স্বেচ্ছাসেবক লীগ দেশরত্ন শেখ হাসিনার প্রশ্নে যেকোনো ঝুঁকি নিতে প্রস্তুত। 

সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা, অপশক্তি চক্রের সকল প্রকার অশুভ অপতৎপরতা রুখে দিয়ে, মৃত্যু ভয়কে উপেক্ষা করে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের জন্য অক্লান্ত পরিশ্রম করছেন। তিনি সকলকে মহান রাব্বুল আলামিনের দরবারে দেশরত্ন শেখ হাসিনার সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ুর জন্য দোয়া চান।
এসময় আরও উপস্থিত ছিলেন  কেন্দ্রীয় কার্যনিবার্হী পরিষদের সহ-সভাপতি মুজিবুর রহমান স্বপন, আঃ আলীম বেপারী, কাজী মোয়াজ্জেম হোসেন ও ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখা এবং বিভিন্ন থানা ওয়ার্ডের বিপুল সংখ্যক নেতাকর্মী। 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি