ঢাকা, রবিবার   ৩০ জুন ২০২৪

রাজধানীতে পুলিশের গুলিতে পুলিশ নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩৬, ৯ জুন ২০২৪

রাজধানীর গুলশান থানার অধীন বারিধারা ডিপ্লোমেটিক জোন এলাকায় এক পুলিশ কনস্টেবলের এলোপাথাড়ি গুলিতে আরেক পুলিশ কনস্টেবল মনিরুল ইসলাম নিহত হয়েছেন। একই ঘটনায় আরও দুজন আহত হয়েছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। 

শনিবার (৮ জুন) রাত পৌনে ১২টার দিকে বারিধারা ডিপ্লোমেটিক জোন এলাকার ফিলিস্তিন দূতাবাসের সামনে এ ঘটনা ঘটে।

আহত মধ্যে একজন পথচারী ও অপরজন জাপান দূতাবাসের গাড়ি চালক।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ফিলিস্তিন দূতাবাসের উত্তর পাশে রাত পৌনে ১২টার দিকে কনস্টেবল কাউসার আহমেদের এলোপাথাড়ি গুলিতে ঘটনাস্থলেই মারা যান কনস্টেবল মনিরুল ইসলাম। এ সময় জাপান দূতাবাসের গাড়িচালক সাজ্জাদ হোসেন শাহরুখ গুলিবিদ্ধ হন। তাকে গুলশানের ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
 
ওসি আরও বলেন, ‘মানসিক সমস্যার কারণে আমাদের এক কনস্টেবল আরেক কনস্টেবলকে গুলি করেছে। এ ঘটনার পর কাউসার আহমেদকে নিরস্ত্র করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।’ 

অভিযুক্ত কনস্টেবল কাউসার আহমেদকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। খবর পেয়ে থানা পুলিশের পাশাপাশি ডিবি ও সোয়াট টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি পর্যবেক্ষণ করছে বলে জানান ওসি মাজহারুল ইসলাম। 


এ ঘটনা পর কূটনৈতিক এলাকার নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। গুলশান-বারিধারা ডিপ্লোমেটিক জোনের সামনে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একাধিক টিম রয়েছে। ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে সোয়াট টিম।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি