ঢাকা, বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪

গুলিস্তানে পিকআপের ধাক্কায় মোটরসাইকেলচালক নিহত

এস.এম.মনির হোসেন জীবন

প্রকাশিত : ১৮:৫৫, ১১ জুন ২০২৪

রাজধানীর গুলিস্তানে পিকআপের ধাক্কায় এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। এ ঘটনায় পিকআপ ভ্যানের চালককে আটক করে গণপিটুনি দিয়ে আহত করে স্হানীয়  উত্তেজিত জনতা। তাকে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। 

পুলিশ সূত্র জানিয়েছে, হতাহতদের নাম ও বিস্তারিত  পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি। সোমবার  দিবাগত রাত ১২টার দিকে গুলিস্তানে মেয়র হানিফ ফ্লাইওভারের নিচে  এদুর্ঘনা  ঘটে।

দুর্ঘটনার পর মোটরসাইকেলচালক ও পিকআপ-চালককে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মোটরসাইকেলচালককে মৃত ঘোষণা করেন এবং পিকআপ-চালককে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক)  হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. মাসুদ মিয়া
  এসব তথ্য জানান। 

তিনি জানান, হানিফ ফ্লাইওভার থেকে গুলিস্তানের দিকে নামার পথে এ দুর্ঘটনা ঘটে। তৎক্ষণিক নিহত মোটরসাইকেলচালকের পরিচয় পাওয়া যায়নি। তার মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের  মর্গে রাখা হয়েছে। পুলিশের এ কর্মকর্তা  আরও বলেন, নিহত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা চলছে। এ ছাড়া পিকআপ-চালকের পরিচয়ও জানা যায়নি। তবে, তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে। 

এবিষয়টি ডিএমপি বংশাল থানা পুলিশকে গতরাতে  জানানো হয়েছে। তারা এবিষয়ে বিস্তারিত জানাতে পারবেন বলে জানান এএসআই মো. মাসুদ মিয়া। 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি