ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

হাসপাতাল থেকে বাসায় ফিরলেন পরিবেশ মন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৭, ২০ আগস্ট ২০২০ | আপডেট: ১৬:১২, ২০ আগস্ট ২০২০

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি বাসায় ফিরেছেন।

বৃহস্পতিবার (২০ আগস্ট)  দুপুরে সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ), ঢাকা থেকে ছাড়পত্র পেয়ে ঢাকার বেইলি রোডের সরকারি বাসায় ফেরেন তিনি। চিকিৎসকদের পরামর্শ মোতাবেক আগামী দুই সপ্তাহ নিজ বাসায় আইসোলেশনে থেকে প্রয়োজনীয় চিকিৎসা গ্রহণ করবেন। 

তিনি বর্তমানে আশংকামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকবৃন্দ। 

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দীপংকর বর বলেন, সিএমএইচ থেকে আজ দুপুরে মন্ত্রী বাসায় ফিরেছেন। তাঁর সুস্থতার জন্য মহান আল্লাহ রাব্বুল আলামীনের প্রতি শুকরিয়া প্রকাশ করেন এবং আশু রোগমুক্তি কামনা করে দোয়া করার জন্য নির্বাচনী এলাকা মৌলভীবাজারের বড়লেখা ও জুড়ী উপজেলার জনগণসহ দেশে ও প্রবাসে বসবাসকারী সকল দেশবাসীর প্রতি তিনি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) পরিবেশ মন্ত্রীর নমুনা পরীক্ষা করলে ১২ আগস্ট দুপুরে ফলাফল পজিটিভ আসে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরামর্শে ঐদিন সন্ধ্যায়ই তিনি সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ), ঢাকায় ভর্তি হন। তিনি প্রধান চিকিৎসক ডা. বিগ্রেডিয়ার জেনারেল মোঃ আব্দুর রাজ্জাক ছাড়াও প্রফেসর ডা. বিগ্রেডিয়ার জেনারেল মোঃ আজিজুল ইসলাম এবং ডাঃ মেজর সাদিয়ার তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন বলে জানান দীপংকর বর।

এসি


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি