ঢাকা, সোমবার   ০৮ জুলাই ২০২৪

সড়কের উপর ধান শুকানো বন্ধের দাবিতে স্মারকলিপি 

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ২০:৪৮, ১ জুলাই ২০২০ | আপডেট: ২০:৫১, ১ জুলাই ২০২০

সড়ক দুর্ঘটনা থেকে বাঁচতে ঠাকুরগাঁওয়ের বিভিন্ন সড়ক ও মহাসড়কের উপর ধান শুকানো বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।

বুধবার স্বেচ্ছাসেবী সংগঠন ঠাকুরগাঁও চিরন্তন, বালিয়াডাঙ্গী উপজেলা শাখা (পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের সংগঠন) এর পক্ষ থেকে বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে এ স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপি প্রদানের সময় ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন,ব্যবসায়ী আব্দুস সামাদ, ঠাকুরগাঁও চিরন্তন বালিয়াডাঙ্গী শাখার সভাপতি রাসেদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এর আগে বালিয়াডাঙ্গী উপজেলার চৌরাস্তা মৌড়ে রাস্তায় ধান শুকানো বন্ধের দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

উল্লেখ্য, ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী মহাসড়কে ধান শুকানোর ফলে গত ২৩ জুন ঠাকুরগাঁও-বালিযাডাঙ্গী মহাসড়কের কালমেঘ কাদশুকা নামক স্থানে ট্রাক-থ্রি হুইলার (পাগলু )’র মুখোমুখি সংঘর্ষে থ্রি হুইলারের চালকসহ ৪ জন এবং ২৮জুন শিবগঞ্জ-নেকমরদ সড়কের ভোকদগাজী নাওডোবা নামক স্থানে পাকা সড়কের উপর ধানমাড়াইয়ের কাজ করার সময় এক কৃষক নিহত ও শিশুসহ ২ জন আহত হয়েছে।  
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি