ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে নিরলস কাজ করছেন প্রধানমন্ত্রী 

আহ্সান হাবীব,বগুড়া 

প্রকাশিত : ২৩:৩৪, ১৭ আগস্ট ২০২০

বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আসাদুর রহমান দুলু বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে নিরলসভাবে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

ইতোমধ্যেই দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে কাজ করছে সরকার। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সোমবার বগুড়ার শাজাহানপুর ছাত্রলীগর আয়োজিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শাজাহানপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি রাকিবুল ইসলাম রঞ্জুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মিন্টু মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তালেবুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু, ফরিদুল ইসলাম মুক্তা, ফজলুল হক মোল্লা, নূরুন্নবী তারেক, আসাদুজ্জামান লিটন, আলমগীর হোসেন স্বপন, শাওন আহম্মেদ, তাকবির, রাব্বি, আতিক, রুবেল সরকার, বুলবুল আহম্মেদ, বাদশা আলমগীর, হোসেন শরীফ মনির, আমিনুর, লতিফ, মল্লিক, রুবেল, বজলু, মিশরাত, ইমরান, মাহমুদ, সোহান, গোলাম গাউছ, শাহাদত, রকি, মেহেদী, জুয়েল, আশিক, বায়েজিদ, রাজিব, সাব্বির, সঞ্চয় প্রমুখ।

এসময় বক্তারা ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। পাশাপাশি দেশ বিরোধী সকল ষড়যন্ত্রকারীদের প্রতিহত করার আহব্বান জানান । ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু পরিবার, দেশ ও দেশের মানুষের জন্য দোয়া করা হয়। পরে কর্মীদের মাঝে খাবার বিতরণ করা হয়।
কেআই//

 

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি