ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় ৭ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৮:১৯, ১৯ আগস্ট ২০২০ | আপডেট: ১৮:২০, ১৯ আগস্ট ২০২০

ব্রাহ্মণবাড়িয়ায় ৪৫৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৬৯ বোতল ফেনসিডিল এবং ১ বোতল স্কাফ সিরাপসহ ৭ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব ও পুলিশ।

 বুধবার সকালে জেলার বিজয়নগর উপজেলার নলগরিয়া এবং বুধবার দুপুরে আখাউড়া পৌর শহরের সড়ক বাজার থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মধ্যপাড়ার শাহীন খন্দকারের ছেলে তৌহিদ খন্দকার-(৩০), বিজয়নগর উপজেলার নলগরিয়া গ্রামের মৃত মুসলিম মিয়ার ছেলে এমরান হোসেন- (২৫), ইয়াছিন-(২২) ও সাদ্দাম হোসেন-(২০), একই এলাকার সোলায়মান মিয়ার ছেলে জীবন হোসেন-(১৯), উপজেলার কাশিনগর গ্রামের জামাল খাঁর ছেলে নুসাত ওরফে নুসু-(২২) ও উপজেলার মিরাসানী গ্রামের মুসলিম মিয়ার ছেলে সুমন মিয়া- (২৭)।

বুধবার দুপুরে র‌্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইনের নেতৃত্বে  র‌্যাব সদস্যরা বুধবার ভোরে বিজয়নগর উপজেলার নলগরিয়া গ্রামে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী এমরান হোসেন, ইয়াছিন, সাদ্দাম হোসেন, জীবন হোসেন, নুসাত ওরফে নুসু ও সুমন মিয়াকে গ্রেপ্তার করে। পরে তাদেরকে তল্লাশী করে ১৭ বোতল ফেনসিডিল, ১ বোতল স্কাফ এবং ৪৫৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। র‌্যাব জানায়, উদ্ধারকৃত মাদকের মূল্য আনুমানিক ২ লাখ ১৮ হাজার টাকা। এ ঘটনায় বিজয়নগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে  বুধবার দুপুরে আখাউড়া পৌর শহরের সড়ক বাজার থেকে ৫২ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী তৗহিদ খন্দকারকে গ্রেপ্তার করা হয়। মাদক ব্যবসায়ী তৌহিদ মোটর সাইকেলযোগে ব্যাগে ভরে এই ফেনসিডিল আখাউড়া থেকে ব্রাহ্মণবাড়িয়ায় নিয়ে আসার সময় তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় আখাউড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
কেআই//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি