ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

নড়াইলে মেধাবী ১০ ছাত্রী পেলো বাইসাইকেল

নড়াইল  প্রতিনিধি 

প্রকাশিত : ১৮:৪৯, ২০ আগস্ট ২০২০

নড়াইল সদর উপজেলার গুয়াখোলা মাধ্যমিক বিদ্যালয়ের ১০ জন গরীব মেধাবী ছাত্রীর মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২০ আগস্ট) দুপুরে বিদ্যালয় চত্বরে বাইসাইকেলগুলো বিতরণ করেন শেখহাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বুলবুল আহম্মেদ। ইউনিয়ন পরিষদের এলজিএসপি প্রকল্পের অর্থায়নে এই সাইকেলগুলো দেয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মনোরঞ্জন রায়, সদস্য আশিষ পাল, প্রধান শিক্ষক রবীন্দ্রনাথ মন্ডল, সহকারী প্রধান শিক্ষক শিখা রানী মল্লিক, ইউপি সদস্য আছিয়া খাতুন প্রমুখ।

শিক্ষকসহ অভিভাবকেরা জানান, অনেক ছাত্রীকে দূর-দূরান্ত থেকে পায়ে হেঁটে বিদ্যালয়ে যাতায়াত করতে হয়। তাদের কষ্ট লাগবে বাইসাইকেলগুলো বিতরণ করা হয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে তারা বাইসাইকেল চালিয়ে বিদ্যালয়ে যাতায়াত করতে পারবে। ষষ্ঠ শ্রেণির ছাত্রী স্নিগ্ধা বিশ্বাস,ঐশি বৈরাগী, বৈশাখী গুপ্ত, সমাপ্তি গুপ্ত, দিঘি, মিতু গোস্বামী, রাখি, প্রেমা ও কেয়া এবং নবম শ্রেণির সুষ্মিতাকে একটি করে সাইকেল দেয়া হয়েছে। সাইকেল পেয়ে ভীষণ খুশি শিক্ষার্থীরা।

স্নিগ্ধা বিশ্বাস বলেন,পাঁচ কিলোমিটার দুর থেকে বিদ্যালয়ে হেটে যাতায়াত করতে হতো। সামর্থ্য না থাকায় বাবা-মা সাইকেল কিনে দিতে পারেননি। এবার বিনামূল্যে সাইকেল পেয়ে কষ্ট দূর হয়েছে। বিদ্যালয়ে ক্লাস চালু হলে সাইকেল চালিয়ে সহজে যাতায়াত করতে পারব।
বৈশাখী বলেন, সাইকেল উপহার পেয়ে পড়ালেখা আরও ভালোভাবে করতে পারবো। বাড়ি থেকে বিদ্যালয়ে যাতায়াতের কষ্ট দূর হলো। 
কেআই//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি