ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রকারীরা ২১ আগস্ট বোমা হামলার সঙ্গে জড়িত

ঝালকাঠি প্রতিনিধি 

প্রকাশিত : ০০:০০, ২১ আগস্ট ২০২০

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার ষড়যন্ত্রকারীরা ২১ আগস্ট বোমা হামলায় জড়িত বলে মন্তব্য করেছেন ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র এবং শিল্প মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আমির হোসেন আমু এমপি। 

বৃহস্পতিবার বিকেলে ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতি আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় ভার্চুয়াল সংযুক্তিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আমির হোসেন আমু বলেন,বঙ্গবন্ধু বাঙালি জাতিকে একটি সমৃদ্ধশালী জাতিতে পরিণত করতে চেয়েছিলেন। বাংলাদেশ যখন বিশ্বের বুকে মাথা তুলে দাঁড়াতে শুরু করেছিল,ঠিক তখনই তাকে হত্যা করা হয়। ১৫ আগস্ট নারী ও শিশুসহ বঙ্গবন্ধুকে যেভাবে হত্যা করা হয়,এমন হত্যাকাণ্ড পৃথিবীর কোথাও হয়নি। আল্লাহর রহমতে সেদিন শেখ হাসিনা ও শেখ রেহানা বেঁচে যান। আল্লাহ শেখ হাসিনাকে বাঁচিয়ে একটি জাতিকে বাঁচিয়েছেন। 
     
ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি কাজী খলিলুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী তালুকদার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চেম্বার অব কমার্সের সভাপতি সালাহউদ্দিন আহম্মেদ সালেক,স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সভাপতি অধ্যাপক ডা. অসীম কুমার সাহা, জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তরুন কুমার কর্মকার, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল মাহমুদ ও জেলা যুবলীগের আহবায়ক রেজাউল করিম জাকির।

এসময় আরও বক্তব্য দেন টেলিভিশন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক শফিউল আজম টুটুল, সহসভাপতি শ্যামল সরকার, সাবেক সভাপতি হেমায়েত উদ্দিন হিমু, সাবেক আহবায়ক আজমীর হোসেন তালুকদার, সহসভাপতি মাসুদুল আলম,যুগ্ম সম্পাদক অলোক সাহা ও সাংগঠনিক সম্পাদক কে এম সবুজ। পরে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্ট নিহতের আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। 
কেআই//
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি