ঢাকা, শুক্রবার   ১১ অক্টোবর ২০২৪

নিখোঁজের ৯ দিন পর রাজমিস্ত্রীর মরদেহ উদ্ধার

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৫১, ১২ ডিসেম্বর ২০২১

নরসিংদীর শিবপুরে নিখোঁজের ৯ দিন পর রুবেল ভুইয়া (১৮) নামে এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার বিকালে শিবপুর উপজেলার মাছিমপুর দক্ষিনপাড়া গ্রামের একটি ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত রুবেল ভুইয়া শিবপুরের মাছিমপুর গ্রামের মৃত কাজল ভুইয়ার ছেলে ও পেশায় রাজমিস্ত্রী। 

পুলিশ ও পরিবারের সদস্যরা জানান, গত ৩ ডিসেম্বর রাত ৮টার দিকে বাড়ির পাশের একটি খেতে ব্যান্ডমিন্টন খেলতে যায় রাজমিস্ত্রি রুবেল ভুইয়া। বাড়িতে না ফেরায় রাত ১০টার দিকে তার মোবাইলে ফোন করে বন্ধ পাওয়া যায়। পরে পরিবারের লোকজন খেলার মাঠ ও আত্মীয় স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে খোঁজ করেও তার সন্ধান পায়নি। 

এ ঘটনায় পরদিন শিবপুর মডেল থানায় সাধারণ ডায়েরি করেন তার বড়ভাই মো. আতিফ হাসান। রোববার বিকালে মাছিমপুর দক্ষিণপাড়া গ্রামের একটি ধান ক্ষেত অর্ধগলিত মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে মরদেহটি রুবেল ভুইয়ার বলে শনাক্ত করেন। 

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান ও শিবপুর থানা ও জেলা গোয়েন্দা শাখার কর্মকর্তারা। পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।
কেআই//
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি